বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব পর্তুগালের কমিটি গঠন

  মো. রাসেল আহম্মেদ, পর্তুগাল থেকে ২২ মার্চ ২০১৯, ১৪:৫২ | অনলাইন সংস্করণ

কমিটি গঠন

পর্তুগালে বাংলাদেশ কমিউনিটির জনকল্যাণমুখী সংগঠন ‘বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশান অব পর্তুগাল’ এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

মো. তাহের আহমদ চৌধুরীকে সভাপতি এবং মো. মিজানুর রহমান খানকে সাধারণ সম্পাদক করে উক্ত কমিটি চূড়ান্ত করা হয়।

লিসবনের বাংলাদেশি অধ্যুষিত এলাকায় স্থানীয় এক রেস্টুরেন্টে সম্প্রতি অনুষ্ঠিত সাধারণসভা শেষে উক্ত কমিটি ঘোষণা করা হয়। এতে সহসভাপতি হিসেবে দ্বায়িত্বে রয়েছেন মো. মহিউদ্দীন সুমন, মো. রাসেল, মো. ইকবাল আলী ভূঁইয়া, মাহবুব সুয়েদ, সরদার আহমেদ রায়হান, লস্কর নোমান, আজমত উল্লাহ খান এবং মো. জিল্লুর রহমান।

যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম এবং আবু নাঈম মো. শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক রাজীব আল মামুন মোহন, সহকারী সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন গালীব, কোষাধক্ষ্য আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক নাঈম হাসান পাভেল, আইন সম্পাদক অ্যাড. জাকির হামিদ, অফিস সম্পাদক-আবু তায়েফ সাহেদ, সমাজসেবা সম্পাদক আমিরুল ইসলাম (মেম্বর), আন্তর্জাতিক সম্পাদক আবদুর রহিম।

উল্লেখ্য, পর্তুগালের বাংলাদেশ কমিউনিটির উন্নয়ন এবং সামাজিক কাজকর্মের মাধ্যমে ভাবমূর্তি উজ্জ্বল করার নিমিত্তে গত বছরে যাত্রা শুরু করেছিল এ সামাজিক সংগঠনটি। ইতিমধ্যে বিভিন্ন সামাজিক কাজকর্মের মাধ্যমে কুড়িয়েছেন ব্যাপক প্রশংসা। নিয়মিত আয়োজন করে যাচ্ছেন বিভিন্ন ধরণের খেলাধুলা, বনভোজন এবং পর্তুগালে আগত নতুন ভাই বোনদের দিয়ে যাচ্ছেন নানান সহযোগিতা।

কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন লিসবনের বিশিষ্ট পাইকারী ব্যবসায়ী শাহিন সাইয়েদ এবং প্রবাসী কবি ও ছড়াকার মোর্শেদ কমল।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×