আমিরাতে চট্টগ্রামের হাটহাজারীতে প্রবাসীদের মিলনমেলা

  লুৎফুর রহমান, আরব আমিরাত থেকে ২৪ মার্চ ২০১৯, ০০:০৬ | অনলাইন সংস্করণ

মিলনমেলা

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ আল জুবাইর এলাকার বাংলাদেশি মালিকানাধীন একটি বাগানবাড়িতে বসেছিলো চট্টগ্রামের হাটহাজারী উপজেলা প্রবাসীদের মিলনমেলা।

শুক্রবার স্থানীয় সময় সন্ধায় মুগ্ধকর এ আয়োজনে সভাপতিত্ব করেন হাটহাজারী উপজেলার কৃতিসন্তান ব্যবসায়ী আরশাদ হোসেন হিরু। মো. জামাল উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কমার্শিয়াল কাউন্সিলর ড. এ কে এম রফিক আহাম্মেদ। আমন্ত্রিত অতিথি ছিলেন বাংলাদেশ থেকে আগত ঢাকাস্থ হাটহাজারী সমিতির যগ্ম সম্পাদক মাহমুদ সালাহউদ্দিন চৌধুরী।

এ সময় বিশেষ অতিথি ছিলেন কনস্যুলেটের প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা) নূরে মাহবুবা জয়া, কমিউনিটি নেতা প্রকৌশলী আবু জাফর চৌধুরী, অধ্যাপক আব্দুস সবুর, বাংলাদেশ স্কুল রাস আল খাইমার সভাপতি পিয়ার মোহাম্মদ, সেলিম চৌধুরীসহ আরো অনেকে।

এ সময় বক্তারা বলেন, আঞ্চলিক সংগঠন শুধুমাত্র অঞ্চলকে উন্নিত করে না বরং দেশের এগিয়ে যাওয়াতে সেতু হিসেবে কাজ করে। এসব সামাজিক কাজ দেশ ও প্রবাসে নিজেদের নাম উজ্জ্বল করে।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন প্রবাসী শিল্পী জাবেদ ও সালাহউদ্দিন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×