অস্ট্রেলিয়ার সিডনিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত

  মোহাম্মদ জুমান হোসেন, অস্ট্রেলিয়া থেকে ২৫ মার্চ ২০১৯, ১৫:৩১ | অনলাইন সংস্করণ

প্রতিযোগিতা

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে সিডনির কার্স পার্কে ২৪ মার্চ, রবিবার জালালাবাদ অ্যাসোসিয়েসন অব নিউ সাউথ ওয়েলস্ ইনকের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বিপুলসংখ্যক প্রবাসীরা উপস্থিত ছিলেন। এ ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজনে দিনব্যাপী অনুষ্ঠানমালায় ছিল মধ্যাহ্নভোজ, খেলাধুলা, এবং নাচ-গানে ভরপুর মন মাতানো সব আয়োজন।

অনুষ্ঠানে আগত অতিথিদের মাঝে রকমারী স্বাদের মুখরোচক খাবার পরিবেশন করা হয় অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়, এতে পুরুষের পাশাপাশি মহিলা এবং শিশুরাও খেলাধুলায় মেতে উঠে প্রতিযোগিতায় অংশ নেন।

সিডনিতে বসবাসরত সিলেট কমিউনিটির এইচএসসি উত্তীর্ণ সকল ছাত্র / ছাত্রীদের সম্বর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জালালাবাদ অ্যাসোসিয়েসন অব নিউ সাউথ ওয়েলস্ ইনকের নেতৃত্বে থাকা গুণীজনেরা।

তবে সবচেয়ে মজার ছিল পুরুষদের সোকার খেলার প্রতিযোগিতা। প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন সংগঠনের সদস্যবৃন্দ এবং আগত অতিথিদের ধন্যবাদ জানিয়ে বলেন আপনাদের অংশগ্রহণে আজকের এ অনুষ্ঠান অত্যন্ত সুন্দর ও সার্থকভাবে সম্পন্ন হয়েছে।

আগামীতে আপনাদের সহযোগিতা পেলে আরও বড় ও ব্যাপক আকারে আয়োজন করার চেষ্টা করব।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×