কাতারে বাংলা নববর্ষে প্রবাসীদের মিলনমেলা

  মো. শরিফুল ইসলাম আবুল, কাতার থেকে ১৬ এপ্রিল ২০১৯, ১৩:০৫ | অনলাইন সংস্করণ

মিলনমেলা

মধ্যপ্রাচ্য তেল সমৃদ্ধ দেশ কাতারে উৎসবমুখর পরিবেশে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ ১৪২৬ কে বরণ করে নিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ।

বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে রোববার দোহার নিজ বাসভবনে বাংলা নববর্ষ প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসীকল্যাণ ঐক্য পরিষদের সভাপতি জসিম উদ্দিন দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক আমিনুল হক, বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, শফিকুল কাদের, ইঞ্জিনিয়ার আবু রায়হান, শফিকুল ইসলাম তালুকদার বাবু, বোরহান উদ্দিন মোল্লা, জিয়া উদ্দিন জিয়া, শেখ উবায়দুল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মোল্লা মোহাম্মদ রাজ রাজিব, তৌফিক চৌধুরী, আল আমিন, ইঞ্জিনিয়ার মাহমুদুল্লাহ, শাহ আলম খন্দকার, ইয়াকুব খান, শাহ আলম খান, মোহাম্মদ রিপন মিয়া, তানিম আহমেদ, গোলাম মাওলা হাজারী, ইউসুফ পাটোয়ারি লিংকন, আমিনুল ইসলাম, মোহাম্মদ শামীমসহ বিভিন্ন গনমাধ্যমে সাংবাদিকরা।

নববর্ষ বাঙালির সার্বজনীন প্রাণের উৎসব।নতুন বছরে সরকার ও দেশের সর্বাঙ্গীন সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন বক্তারা।অনুষ্ঠানে একক সঙ্গীত পরিবেশন করে মাতিয়ে রাখেন মো. নাঈমুর রহমান।পরে আগত অতিথিদের পান্তা ইলিশ, আলু ও বেগুন ভর্তা দিয়ে আপ্যায়ন করা হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×