বাংলাদেশ স্কুলের খেলার মাঠ আলোকায়ন করল চট্টগ্রাম সমিতি ওমান

  রফিকুল ইসলাম মিয়া,ওমান থেকে ১৮ এপ্রিল ২০১৯, ১৩:৫৬ | অনলাইন সংস্করণ

মাঠ

বাংলাদেশ স্কুল মাস্কাটের বিশাল খেলার মাঠের সবুজায়নের পর এবার আলোকায়নের দায়িত্ব নিল চট্টগ্রাম সমিতি ওমান।

এ লক্ষ্যে মাঠে স্থাপনের জন্য ৬টি স্টেডিয়াম হ্যালোজেন লাইট স্কুল কর্তৃপক্ষকে প্রদান করেছে ওমানপ্রবাসী বাংলাদেশিদের আর্তমানবতায় সেবায় নিয়োজিত সংগঠনটি।

বুধবার (১৭ এপ্রিল) স্কুল প্রাঙ্গনে অধ্যক্ষ ফারজানা করিমের কাছে লাইটগুলো হস্তান্তর করেন চট্টগ্রাম সমিতি ওমানের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন সমিতির সহসভাপতি নুরুল ইসলাম নুরু ও সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক প্রকৌশলী তাপস বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল চৌধুরী ও মোহাম্মদ রিয়াদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মিয়া, সাহিত্য সম্পাদক কাজী রাশেদ, সহসাংগঠনিক সম্পাদক তৌহিদ উল আলম, সহঅর্থ সম্পাদক মো. রহিমউল্লাহ এবং স্কুলশিক্ষক জাহাঙ্গীর আলম।

রাজধানী মাস্কাটের আল গোবরায় অবস্থিত প্রবাসী বাংলাদেশিদের প্রধান এ শিক্ষাপ্রতিষ্ঠানে ১৭টি দেশের প্রায় দুই হাজার ছাত্রছাত্রী লেখাপড়া করছে। গত বছর প্রায় ২২ লাখ টাকা ব্যয়ে সবুজায়ান প্রকল্পের মাধ্যমে মাঠটিকে খেলার উপযোগী করে দিয়েছিল চট্টগ্রাম সমিতি ওমান। ধুলোবালির কারণে মাঠটি খেলার পুরোপুরি অনুপোযোগী থাকায় দীর্ঘদিন ফুটবল ক্রিকেটের মতো বড় খেলাধুলা থেকে বঞ্চিত ছিল শিক্ষার্থীরা।

সহযোগিতায় ধারাবাহিকতায় এবার পুরো মাঠটি রাত্রিকালীন ইভেন্ট আয়োজনের উপযোগী করে দেয়ার উদ্যোগ নিল চট্টগ্রাম সমিতি ওমান।

শুক্রবার স্কুল আয়োজিত বাংলা নববর্ষের বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খেলার মাঠ আলোকায়নের সুচনা হবে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×