প্রবাসী বাংলাদেশির হালাল কাবাব শপ

  মো. রাসেল আহম্মেদ, পর্তুগাল থেকে ২০ এপ্রিল ২০১৯, ১৪:১৯ | অনলাইন সংস্করণ

কাবাব শপ

লিসবনসহ ইউরোপের বিভিন্ন শহর যখন ব্যয়বহুল শহরের তকমা পাচ্ছে এবং খাবার ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম নাগালের বাইরে চলে যাচ্ছে সে সময়ে বাংলাদেশি এক প্রবাসী গড়ে তুলেছেন এক ইউরোর হালাল কাবাব শপ।

সকাল দুপুর কিংবা রাতে বাংলাদেশি কমিউনিটির মানুষসহ স্থানীয় মানুষজন এবং বিপুল সংখ্যক পর্যটক এখানে ভিড় জমায় এই লোভনীয় খাবারের জন্য। ইতিমধ্যে এ উদ্যোগ ভাল সাড়া ফেলেছে গ্রহকদের মধ্যে।

স্টার কাবাবের এই আকর্ষণীয় এবং সুস্বাদু কাবাবের পাশাপাশি রয়েছে হালাল গ্রিল চিকেন, দোরাদা ফিস, তন্দুরি চিকেন এবং নানরুটিসহ বিপুল পরিমাণ আকর্ষণীয় খাবার।

বাংলাদেশি অভিবাসী অধ্যুষিত এলাকার খুব কাছেই আরোইশ মেট্রো থেকে মাত্র দুই মিনিট হাঁটার দূরত্বে রেস্তোরাঁটির অবস্থিত।

স্টার কাবাবের উদ্যোক্তা মোহাম্মদ ফারুক জানান, লিসবন বর্তমানে একটি কাবাব ৪/৫ ইউরো এবং মেনুসহ নিলে ৭/৮ এর মত হয়ে যায়। ফলে অনেক কাস্টমার ইচ্ছে থাকার সত্ত্বেও তা কিনতে পারছে না।

তিনি আরো জানান, আমার চিন্তা ছিল বিক্রি বেশি করে লাভ কম করা এবং তা আরম্ভ করার পর আজ সবকিছু পরিকল্পনা মত চলছে। এমন ব্যতিক্রম আয়োজন করতে পেরে একজন বাংলাদেশি হিসেবে ভাল লাগছে। বিশেষ করে নিম্ন আয়ের মানুষ এবং স্কুল কলেজ এর শিক্ষার্থীদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ১ ইউরো এর বিশেষ কাবাব।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×