মাদ্রিদে রেহান উদ্দিন দুলালকে সংবর্ধনা

  জমির হোসেন, ইতালি থেকে ২৩ এপ্রিল ২০১৯, ১৩:২৪ | অনলাইন সংস্করণ

সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরের শিক্ষাবিদ ও আইনজ্ঞ রেহান উদ্দিন দুলালকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় মাদ্রিদে বাংলাদেশ অ্যাসোসিয়েশন হলে এ সংবর্ধনা দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ঐক্য পরিষদ মাদ্রিদ।

বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেহান উদ্দিন দুলাল।

বিশেষ অতিথি ছিলেন খুরশীদ আলম মজুমদার, সমাজ সেবক ও সভাপতি, বায়তুল মোকাররম বাংলাদেশ মসজিদ কমিটি মাদ্রিদ, এনায়েত করিম তারেক, সভাপতি, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেন-মাদ্রিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্য নুর হোসেন পাটোয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ জাকির হোসেন, সমাজসেবক ও কমিউনিটি ব্যক্তিত্ব ফজলে এলাহি।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেন- মাদ্রিদের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আলমগীরের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কমিউনিটি নেতা আয়ুব আলী সোহাগ, শফিকুল ইসলাম, আবদুল বাতেন সরকার, মোহাম্মদ পিন্টু, মাহবুব আলম বকুল ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেন-মাদ্রিদের সাংস্কৃতিক সম্পাদক হানিফ মিঁয়াজী প্রমুখ। পরে এক প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×