ইতালির ভেনিসে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি পুনর্গঠিত

  জমির হোসেন, ইতালি থেকে ২৩ এপ্রিল ২০১৯, ১৪:১৪ | অনলাইন সংস্করণ

সমিতি

ইতালির ভেনিসে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি পুনর্গঠন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার (২১ এপ্রিল) ভেনিসের মেস্ট্রে রাশিয়ান বারের হলরুমে ভেনিস প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীর এক সাধারণসভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব সাঈদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালিতে বাংলাদেশ কমিউনিটির কিংবদন্তী সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব রেহান উদ্দিন দুলাল। এসময় সভায় উপস্থিত সকল ব্রাহ্মণবাড়িয়াবাসীর মতামতের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ভেনিসের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসসম্মতিক্রমে ১৫ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ও ৭ সদস্যবিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

এতে রেহান উদ্দিন দুলালকে প্রধান উপদেষ্টা, মোহাম্মদ মিলনকে আহ্বায়ক ও ফয়সাল আহমেদকে সদস্য সচিব মনোনীত করা হয়।

উপদেষ্টা পরিষদের সদস্যগণ হলেন যথাক্রমে রেহান উদ্দিন দুলাল, সাঈদ হোসেন, সিদ্দিকুর রহমান বকুল, সাদেকুল ইসলাম, আলম শাহ, সোহেল রানা ও খোরশেদ আলম সাচ্চু।

আহ্বায়ক কমিটিতে আছেন যথাক্রমে মোহাম্মদ মিলন-আহ্বায়ক, জামাল উদ্দিন ভূইয়া-যুগ্ম আহ্বায়ক, সালাহ উদ্দিন-যুগ্ম আহ্বায়ক, ইলিয়াস মিয়া-যুগ্ম আহ্বায়ক, ফয়সাল আহমেদ-সদস্য সচিব, কোষাধ্যক্ষ-জিল্লাল মিয়া। আহ্বায়ক কমিটির সদস্যগণ হলেন হাবিব মিয়া, আবদুল নুর খন্দকার, রফিকুল ইসলাম, মাহবুব চৌধুরী, হাবিব মিয়া, ইকবাল হোসেন, আবদুল হাই, শেখ আমানউল্লাহ ও ফখরুল আলম দুলাল।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×