ইতালির ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতির ইফতার মাহফিল

  জমির হোসেন, ইতালি থেকে ১৩ মে ২০১৯, ১৩:০৯ | অনলাইন সংস্করণ

ইফতার মাহফিল

ইতালির ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতির জাঁকজমকপূর্ণ ইফতার, দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ মে) বিসমিল্লাহ রেস্টুরেন্টের হলরুমে এই দেয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস।

সদস্য সচিব মো. মেসবাহ্ উদ্দিন আলাল ও যুগ্ম সদস্যসচিব আজাদ খানের যৌথ উপস্থাপনায় ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতির আহ্বায়ক মো. শাহাদাত হোসেন।

এতে ৭-৮ শতাধিক অতিথির অংশগ্রহনে ইফতার মাহফিল শেষ পর্যন্ত বাঙালির মিলনমেলায় পরিণত হয়। লাল সবুজের পতাকার পাশে প্রবাসীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি দেখে মনে হয় ভেনিসের বুকে যেন একখন্ড বাংলাদেশ।

অনুষ্ঠানের আয়োজকরা আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসজীবনের শতব্যস্ততার মাঝেও যারা আমাদের ইফতার মাহফিলে উপস্থিত হয়ে আমাদের অনুষ্ঠানকে শোভামন্ডিত করেছেন।

তাদের সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞ ও ধন্যবাদ।

বিশেষভাবে ধন্যবাদ দিতে চাই আমাদের সম্মানিত উপদেষ্টাদের, যাদের সুপরামর্শ এবং সঠিক দিকনির্দেশনার ফসল আজকের সুন্দর এই সফল ইফতার মাহফিল। একই সঙ্গে আহ্বায়ক কমিটির প্রতিটি সম্মানিত সদস্যের অক্লান্ত পরিশ্রমের কারনে একটি সুন্দর ও সুশৃঙ্খল ইফতার মাহফিল উপহার দিতে পেরেছি। এছাড়াও দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও কমিনিউটির সকল নেতৃবৃন্দ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×