আবুধাবিতে গোল্ডেন কোম্পানির ইফতার ও দোয়া মাহফিল

  মো. ওবায়দুল হক মানিক, আরব আমিরাত থেকে ১৪ মে ২০১৯, ১৩:৩৬ | অনলাইন সংস্করণ

মাহফিল

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির গোল্ডেন গ্রুপ কোম্পানির স্বত্বাধিকারী আলহাজ মফজল আহমদ সওদাগরের উদ্যোগে প্রবাসীদের সৌজন্যে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শনিবার (১১ মে) আবুধাবির জাফরী হোটেল হলরুমে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিলে মিলাদ ও দোয়া পরিচালনা করেন হাফেজ আবুল হাশেম। উপস্থিত ছিলেন আল নুর ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ আ ন ম বদরুদ্দীন, বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আলহাজ মুনীর চৌধুরী, বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন তালুকদার, জনতা ব্যাংকের ব্যবস্থাপক আবদুল হাই, সমাজসেবক আলহাজ জাহাংগীর আলম, প্রবাসী সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক এম এ মান্নান প্রমুখ।

অনুষ্ঠানে দেশ, জাতির কল্যাণে বিশেষ দোয়া করা হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×