কাতারে চাঁদপুর সমিতির ইফতার মাহফিলে মিজানুর রহমান আজহারি

  মো. শরিফুল ইসলাম আবুল, কাতার থেকে ২০ মে ২০১৯, ১৪:৩৯ | অনলাইন সংস্করণ

ইফতার মাহফিল

চাঁদপুর সমিতির আয়োজিত ইফতার মাহফিল উপলক্ষে রবিবার দোহার বিন যায়েদ সেন্টার ফানার ভবনে ওয়াজ মাহফিলে প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী চিন্তাবিদ মাওলানা মিজানুর রহমান আজহারি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর সমিতির সভাপতি মোহাম্মদ মানিক হোসেন আর প্রধান অতিথি ছিলেন চাঁদপুর সমিতির প্রধান উপদেষ্টা জালাল আহমেদ সিআইপি। বিশেষ অতিথি ছিলেন আলনূর কালচারাল সেন্টারের সহকারী পরিচালক প্রকৌশলী সালাহউদ্দীন ও চাঁদপুর সমিতির উপদেষ্টা মুহাম্মদ ইসমাইল মিয়া।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ক্বারী নূর মুহাম্মদ আর সঞ্চালনায় ছিলেন আলনূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর। বক্তব্য রাখেন মাহফিলের আহ্বায়ক ও চাঁদপুর সমিতির সেক্রেটারী ওমর শরীফ টিটু ও প্রকৌশলী তানিম আহমেদ।

পরে বিশ্ববাসীর মঙ্গল কামনা ও প্রবাসীদের সুখ সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মিজানুর রহমান আজহারি।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×