বেলজিয়ামে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

  ফারুক আহাম্মেদ মোল্লা, বেলজিয়াম থেকে ২১ মে ২০১৯, ১২:৪৯ | অনলাইন সংস্করণ

মাহফিল

১৯ মে ব্রাসেলসে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারা ও রোগমুক্তি কামনায় আলোচনাসভা, ইফতার ও দোয়া মাহফিল করেছে বেলজিয়াম বিএনপি।

বেলজিয়াম বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু এবং যুগ্ম সাধারণ সম্পাদক আশিক আহাম্মেদ বাপ্পীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান লিটন।

বক্তব্য রাখেন খলিল ইব্রাহিম, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, টি এম ওয়ারেছ বাচ্চু, বেলজিয়াম যুবদলের আহ্বায়ক কাজী রহিমুল হক বাবু, মিয়া তছু, এ.কে.এম সিদ্দিক, মোহাম্মদ আমির আলী ও নাসির উদ্দীন। বক্তারা দলীয় প্রধান খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল জাতীয়তাবাদী নেতাকর্মীর ওপর মিথ্যা মামলার মুক্তির দাবি জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোলাম নবী শ্যামলসহ সভাপতি বেলজিয়াম বিএনপি, হাবিবুল হাসান সোহাগ (লিয়াজ), আশরাফ কিটু (অভিনেতা), মাকসুদুল হাসান মম, পাভেল আহাম্মেদ, হারুন মিয়া, মাসুম পারভেজ, জসিম (লিয়াজ) রিপন, জনি (এন্টোরপ্যান) প্রমুখ।

ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান লিটন সমাপনী বক্তব্যে বেলজিয়ামের বিভিন্ন শহর থেকে আগত নেতৃবৃন্দের ধন্যবাদ জানান।

তিনি বলেন, বেলজিয়াম বিএনপির মাঝে কোন বিভেদ নেই। আগামীদিনের আন্দোলন সংগ্রামে আমরা একসঙ্গে কাধে কাধ রেখে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

ইফতার পূর্বে খালেদা জিয়ার রোগমুক্তি, বিশ্ব মুসলমানদের মঙ্গল ও প্রবাসীদের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×