ফটিকছড়ি কমিউনিটি ইউকের উদ্যোগে ইফতার মাহফিল

  মো. লুৎফর রহমান (লিংকন), লন্ডন থেকে ২১ মে ২০১৯, ১৪:৫৭ | অনলাইন সংস্করণ

ইফতার মাহফিল

লন্ডনের স্থানীয় ফিস্ট এ্যান্ড মিস্টি রেস্তোরাঁয় সম্প্রতি বিশাল আয়োজনে ফটিকছড়ি কমিউনিটি ইউকের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইসহাক চৌধুরী ও সঞ্চালনা করেন আকতারুল আলম। শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন হোসাইনুল হেলাল।

প্রধানবক্তা হিসেবে পবিত্র মাহে রমজানের তাৎপর্য্য নিয়ে আলোচনা করেন মৌলানা মোহাম্মদ সায়েদ ইমরান।

সংগঠনের বিভিন্ন গুরত্বপূর্ণ বিষয় নিয়ে বিশেষ করে সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য , আগামীদিনের প্রোগ্রামের কর্মসূচী বাস্তবায়ন নিয়ে আলোচনা করেন কমিউনিটি নেতা, ব্যারিস্টার আলী রেজা, কাজী মোহাম্মদ ফয়েজুল আলম, অনুপম সাহা, বিশিষ্ট রিয়েল অ্যাস্টেট ব্যবসায়ী, কমিউনিটি ব্যক্তিত্ত্ব মো. মাসুদুর রহমান, ব্যারিস্টার গনি উল্লাহ, ব্যারিস্টার আব্বাস উদ্দিন, মোহাম্মদ জব্বার, আরিফ সোবহান, সৈয়দ রাসেল, আজমল করিম, মোহাম্মদ আলী তালুকদার, মোহাম্মদ আলম চৌধুরী এবং সরওয়ার হোসাইন।

বক্তারা ফটিকছড়ির অবহেলিত মানুষদের জন্য জনসেবামূলক কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন আনিসুর রহমান মজুমদার, শওতক মাহমুদ টিপু, সেলিম আলম, সাজ্জাদুল আলম, মোহাম্মদ হোসেন, আবু নসর তালুকদারসহ আবদুল্লাহ আল মোবারক, মোহাম্মদ ইসহাক, মোহাম্মদ ইয়াকুব চৌধুরী, ইব্রাহিম জাহান, সাইফুল আজম, জাহিদুল আলম মাসুদ, ইয়াসিন আলতাফ, আজিজুর রহমান, করিম উদ্দিন, মোহাম্মদ হাসান মনজু, একরামুল হক, নুরুল আলম। এছাড়া ১৫ জুন ঈদ পুনর্মিলনী অনুষ্টান আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×