লন্ডনে চুনারুঘাট ডেভলপমেন্ট সোসাইটির ইফতার

  যুগান্তর রিপোর্ট ২২ মে ২০১৯, ২২:১০ | অনলাইন সংস্করণ

চুনারুঘাট ডেভলপমেন্ট সোসাইটি ইউকের অনুষ্ঠানে অতিথিরা
চুনারুঘাট ডেভলপমেন্ট সোসাইটি ইউকের অনুষ্ঠানে অতিথিরা। ছবি: সংগৃহীত

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করার অঙ্গীকার নিয়ে সদ্য গঠিত চুনারুঘাট ডেভলপমেন্ট সোসাইটি ইউকের উদ্যোগে গত ১৯ মে এক ইফতার পার্টির আয়োজন করা হয়।

পূর্ব লন্ডনের একটি হলে আয়োজিত এ অনুষ্ঠানে ইংল্যান্ডের বিভিন্ন অঞ্চলে বসবাসরত চুনারুঘাটের লোকজন অংশ নেন। ফলে ইফতারের এ অনুষ্ঠানটি চুনারুঘাটবাসীর মিলন মেলায় পরিণত হয়।

সংগঠনের আহ্বায়ক সৈয়দ ফরহাদ হাসানের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন মো. আবু তাহের চৌধুরী, এম,এ,আজিজ, মো. আব্দুন নূর, সেলিম রেজা, মুক্তাদির চৌধুরী, মোমিন আলী, ব্যারিস্টার আশরাফুল ইসলাম চৌধুরী, এম,এ হারুন ও আনিস খোকন প্রমুখ। সভায় চুনারুঘাটে শিক্ষার মান উন্নয়নে একটি শিক্ষা কল্যাণ তহবিল গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×