লন্ডনের ওসমানী সেন্টারে কেয়ারার অ্যাসোসিয়েশনের ইফতার

  জুবায়ের আহমেদ, লন্ডন থেকে ২৩ মে ২০১৯, ১২:৪৪ | অনলাইন সংস্করণ

ইফতার

টাওয়ার হ্যামলেট কেয়ারার অ্যাসোসিয়েশনের আয়োজনে মঙ্গলবার পূর্ব লন্ডনের ওসমানী সেন্টারে এক ইফতার মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি জগলুল খাঁনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ কে এম হেলাল ও যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আহমেদের যৌথ সঞ্চালনায় প্রবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আল তাহমিদ ওয়াশা। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের নবনির্বাচিত স্পিকার ভিক্টোরিয়া ওবাজি।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাওয়ার হ্যামলেট কাউন্সিলের নবনির্বাচিত ডেপুটি স্পিকার কাউন্সিলর আহবাব হুসেন, কাউন্সিলর আবদাল উল্লাহ, কাউন্সিলর এহতেশাম হক, কাউন্সিলর মো. পাপ্পু, কাউন্সিলর দীপা দাস, সাপ্তাহিক জনমত পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক মুছলেহ আহমদ চৌধুরী, সাংবাদিক আবুতাহের চৌধুরী, খান জালাল, সাবেক কাউন্সিলর রুহুল আমিন, সোসিয়্ল একটিভিটি ও কমিউনিটি নেটওয়ার্কের সিও সানু মিয়া, টাওয়ার হ্যামলেট কেয়ারার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি বর্তমান প্রধান উপদেষ্টা শাহান আহমদ চৌধুরী, সাবেক সভাপতি রেজাউর রহমান ওলি, শিহাব মোস্তফা, অনলাইন নিউজ পোর্টাল সুরমানিউজের লন্ডন প্রতিনিধি আব্দুল হামিদ নাছার, সৈয়দ আব্দুল মোস্তফা, রেদওয়ান আহমদ, বদরুল ইসলাম, আলী আহমদ, শাহিদুল ইসলাম পিপলু, সরফরাজ খান, সফর উদ্দিন, বশির আহমদ, দেলোয়ার হোসেন, শুহেভ আহমদ তনু, সুরুক আহমদ চৌধুরী, মুখলেছ খাঁন প্রমুখ।

ইফতারের পূর্বে মহান আল্লাহ্ তায়ালার নিকট কেয়ারার অ্যাসোসিয়েশন ও উপস্থিত সকল এবং মুসলিম উম্মাহর কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. নাছির আহমদ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×