ইফতার ও দোয়া মাহফিল করেছে বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতার

  মো. শরিফুল ইসলাম আবুল, কাতার থেকে ২৩ মে ২০১৯, ১৩:১৮ | অনলাইন সংস্করণ

সাংবাদিক ফোরাম

বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতারের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে দোহা নাজমায়।

সংগঠনের সভাপতি ও একুশে টেলিভিশন কাতার প্রতিনিধি হোসেন শহীদ সরোয়ারের সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম সম্পাদক ও দৈনিক আমাদের সময় ও টিবিএন২৪ টেলিভিশন কাতার প্রতিনিধি কাজী শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হযরত মাওলানা মিজানুর রহমান আযাহারী।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও বাংলাভিশন টেলিভিশনের কাতার প্রতিনিধি আবু ইউসুফ পাটোয়ারী লিংকন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কান্ট্রি ম্যানেজার রেজাউল আহসান।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতারের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মো. মুসা, বাংলাদেশ আ.লীগ কাতার শাখার সভাপতি আবুল কাশেম, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কাতার শাখার সভাপতি এম এম নুরু, আঃলীগ কাতার শাখার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবু রায়হান, ফেরদৌস আলম চৌধুরী, লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি আমিনুল হক, আওয়ামী সেচ্ছাসেবক লীগ কাতার শাখার সাধারণ সম্পাদক আবু ইউসুফ বাবুল, আ.লীগ কাতার শাখার যুগ্ম সম্পাদক মো. রাজ রাজীব ও আলামিন খান, মো. নজরুল ইসলাম, মো. দুলাল, মো. শাহজাহান মিয়া, মো. আবুল হাসেম, আলনুর কালচারালের নির্বাহী পরিচালক ও পেশ ইমাম হযরত মাওলানা ইউসুফ নুর, আওয়ামী যুবলীগ কাতার শাখার সভাপতি ওয়ালিদ আহমদ সেলিম, সাংবাদিক আমিনুল ইসলাম, হারুনর রশীদ মৃধা, মোশাররফ হোসেন জনী। এছাড়াও সংগঠনের সহসভাপতি খায়রুল আলম সাগর, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী বাহাদুর, প্রচার সম্পাদক রহিম পারভেজ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে হযরত মাওলানা মিজানুর রহমান আযাহারী বলেন, ইসলাম ধর্মকে আল্লাহ সহজ করে দিয়েছেন। কুরআন ও হাদিস আমাদের জন্য পথপ্রদর্শক। দুনিয়া ও আখেরাতে মঙ্গলের জন্য এ পথ অনুসরণ করতে হবে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×