আমিরাতে সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের অনুদান প্রদান

  লুৎফুর রহমান, আরব আমিরাত থেকে ১১ জুন ২০১৯, ১২:৪৫ | অনলাইন সংস্করণ

অনুদান

প্রবাসে এক প্রবাসী আরেক প্রবাসীর পরম আপন। একের বিপদে অসুস্থতায় আরেকজন পাশে দাঁড়ানোই প্রকৃত শুভকামনার শামিল। আরব আমিরাতে সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আয়োজিত সংগঠনের দুজন নেতার রোগমুক্তি কামনা করে দোয়া পূর্বক আলোচনায় এসব বলেছেন বক্তারা।

শারজাহের একটি রেস্তোরায় সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাতের সাবেক সভাপতি হাফিজ আবদুল হক ও পৃষ্ঠপোষক নজরুল ইসলাম চৌধুরীর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি হাজী আবদুর রবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী। প্রধানবক্তা ছিলেন সংগঠনের সিনিয়র সহসভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুনু।

বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি গীতিকবি আজাদ লালন, জি.এম.জায়গীরদার, সহসভাপতি সিরাজুল ইসলাম নওয়াব, উপদেষ্টা পরিষদের সদস্য আবদুল লতিফ ও মুস্তাফিজুর রহমান চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুল ইসলাম। এ সময় আরো বক্তব্য রাখেন আহমেদ হোসেন মীর খোকন, আবদুল হামিদ, বাদশা মিয়া, আবদুল আউয়াল, ফারুক আহমেদ, মখলিছ আলী, সুনু মিয়া ও বচন মিয়া তালুকদার।

মিলাদ পরিচালনা করেন সংগঠনের ধর্মবিষয়ক সম্পাদক ক্বারি আবু রুকিয়ান।

মিলাদ শেষে হাফিজ আবদুল হকের চিকিৎসার জন্য ১০ হাজার দিরহাম ও সংগঠনের পরিশ্রমী ক্রীড়া সম্পাদক ফারুক আহমেদকে আর্থিক অনুদান বাবদ ১০ হাজার দিরহাম সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের পক্ষে দেয়া হয়।

শেষে রোগমুক্তি ও সবার সুস্বাস্থ্য ও সমস্যাদি উত্তরনের জন্য আল্লাহর দরবারে মোনাজাত পরিচালনা করেন মৌলানা ফায়জুর রহমান।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×