নাপলীতে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  জমির হোসেন, ইতালি থেকে ২৫ জুন ২০১৯, ১৪:০৮ | অনলাইন সংস্করণ

প্রতিষ্ঠাবার্ষিকী

ইতালি নাপলী আওয়ামী লীগের কাসানদ্রিনো শাখা সম্প্রতি বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাপলী আওয়ামী লীগ কাসানদ্রিনো শাখার নবগঠিত কার্যকর কমিটির আনুমোদন ও ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন ও সকল শহীদের জন্য দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

মুক্তিযোদ্ধা জোবায়দ উল্লাহ মাষ্টারের সভাপতিত্বে ও আকবর শেখের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাপলী আওয়ামী লীগের সভাপতি সাঈদ আহমেদ (নাদিম বেপারী)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাপলী আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফেরদৌস উকিল, যুগ্ম সম্পাদক ফারুক মাতব্বর, যুব ও ক্রীড়া সম্পাদক তুষার হালদার, শ্রম বিষয়ক সম্পাদক হেমায়েত হোসাইন, কৃষি বিষয়ক সম্পাদক রাজা কাজী, নাপলী মহানগর আওয়ামী লীগের সভাপতি এসকান্দার আলি, সহসভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক সৈয়দ রাজিব, সানজ্জেন্নরো আওয়ামী লীগের সভাপতি মোশারফ খলিফা, মো. মামুন, আকতার হোসাইন, উজ্জ্বল মাতব্বর, রবিউল, রাসেল ভূঁইয়া, রেজাউল শেখ, মজিবুর শেখসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

এ সময় বক্তারা আ'লীগের প্রতিষ্ঠাতা বার্ষিকী সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। পরবর্তী তিন বছরের এ নবগঠিত কমিটিতে আকবর শেখ সভাপতি, নজরুল ইসলামকে সিনিয়র সহসভাপতি, জিএম মিজানকে সাধারণ সম্পাদক, বাইজিদ মিয়াকে সাংগঠনিক সম্পাদক ও রাসেল আকনকে দপ্তর সম্পাদক পদে ঘোষণা দেন নাপলী আওয়ামী লীগের সভাপতি নাদিম বেপারী।

এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে নবগঠিত কমিটির সদস্যদের দোয়া ও আশীর্বাদ জানান ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু। নবনির্বাচিত সভাপতি বলেন, অতি শীঘ্রই অভিষেকের মাধ্যমে অন্যান্য সদস্যদের পদ জানিয়ে দেয়া হবে। পরে সকলের উপস্থিতিতে নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

প্রধান অতিথি নাদিম বেপারী বলেন, আওয়ামী লীগের আমলে দেশের উন্নয়ন হয়। তাই বর্তমান বাংলাদেশের সবুজ পাসপোর্টেরও দিন দিন মূল্যায়ন বৃদ্ধি পাচ্ছে। খুব শীঘ্রই ই-পাসপোর্ট সবার হাতে পৌঁছে যাবে। ইতোমধ্যে জার্মানির সঙ্গে ই-পাসপোর্টের কাজ অব্যাহত রয়েছে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×