ক্যালিফোর্নিয়া বিএনপির কমিটি অনুমোদন

  শিব্বীর আহমেদ, ক্যালিফোর্নিয়া থেকে ২৬ জুন ২০১৯, ১৪:৪৬ | অনলাইন সংস্করণ

অনুমোদন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখার নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রের অনুমোদন পেয়েছে।

২২ জুন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ১০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিটি অনুমোদন করেছেন। এ উপলক্ষে ২৩ জুন (রবিবার) লস অ্যাঞ্জেলেসের স্থানীয় একটি রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলনে অনুমোদিত কমিটি প্রকাশ করা হয়।

কেন্দ্রের প্যাডে পাঠানো ক্যালিফোর্নিয়া বিএনপির কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন সভাপতি বদরুল আলম চৌধুরী শিপলু, সিনিয়র সহসভাপতি মাহবুবুর রহমান শাহীন, সহসভাপতি মুর্শেদুল ইসলাম, নিয়াজ মোহাইমেন, সাইফুল আনসারী চপল, মাতাব আহমেদ, অপু সাজ্জাদ, আফজাল শিকদার, সালাম দাঁড়িয়া, শওকত হোসেন আনজিন, সাইদ আবেদ নিপু, জুনেল আহমেদ, আহসান হাফিজ রুমি, মিকাইল খান রাসেল, শাহাদাৎ হোসেন শাহীন, জহিরুল কবির হেলাল, মার্শাল হক, নুরুল ইসলাম, এলেন খান ইলিয়াস, বাদল খান, মিজানুর রহমান এবং আব্দুর রহিম।

সাধারণ সম্পাদক এম ওয়াহিদ রহমান, যুগ্ম সম্পাদক ফারুক হাওলাদার, সৈয়দ নাসির উদ্দিন জেবুল, মোয়াজ্জেম আহমেদ রাসেল, বদরুল আলম মাসুদ, দেলোয়ার জাহান চৌধুরী, লায়েক আহমেদ, রফিকুজ্জামান জুয়েল, ইলিয়াস মিয়া, শাহ্তাব কবির ভূঁইয়া শান্ত, শাহীন হক, আলমগীর হোসেন, রনি জামান, অ্যাড. নুরুল হক, সজয় আহমেদ মনির, সাংগঠনিক সম্পাদক মারুফ খান ও লোকমান হুসেন, প্রচার সম্পাদক কামাল হোসেন তরুণ, দপ্তর সম্পাদক রেজাউল হায়দার চৌধুরী বাবু, শিক্ষা বিষয়ক সম্পাদক সাঈদ খান প্রমুখ। সাংবাদিক সম্মেলনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সকলের সহযোগিতা চেয়ে এবং সকলকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন সভাপতি বদরুল আলম চৌধুরী শিপলু, সাবেক সভাপতি নজরুল ইসলাম চৌধুরী কাঞ্চন, আব্দুল বাসিত ও সাধারণ সম্পাদক এম ওয়াহিদ রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আবুল ইব্রাহিম।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×