ফ্রান্সে মেয়র আইভির সম্মানে নৈশভোজ ও আলোচনাসভা

  মোহা. আব্দুল মালেক হিমু, ফ্রান্স থেকে ২৭ জুন ২০১৯, ১৪:৩৭ | অনলাইন সংস্করণ

আলোচনাসভা

প্রবাসীরা বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তাই প্রবাসীদের যথাযথ মূল্যায়ন করতে হবে। প্রবাসীদের যে কোনো কাজে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দরজা সবসময় খোলা আছে এবং থাকবে।

এমন মন্তব্য করেছেন ফ্রান্সে সফরত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি।

মঙ্গলবার ফ্রান্সের চিকেন শপ রেস্টুরেন্টে ফ্রান্সে বসবাসরত নারায়ণগঞ্জবাসীর উদ্যোগে নৈশভোজে তিনি এ মন্তব্য করেন।

মুসলিম রুমেল এবং নুরুজ্জামান সুজনের যৌথ পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কমিউনিটি ব্যক্তিত্ব জামাল উদ্দিন, মিজানুর রহমান, মহসীন উদ্দিন খান লিটন, আহমেদ ফিরোজ, জাকির হোসেন ভূইয়া, আশরাফুল ইসলাম, খোকন রহমান, রাজিব হোসেন রানাসহ আরো অনেকে।

মেয়র আইভি নারায়ণগঞ্জের বেশ কিছু উন্নয়নের কথা তুলে ধরে বলেন, দেশকে উন্নত রাষ্ট্র বানাতে চাইলে উন্নয়নের কোনো বিকল্প নাই। নারায়ণগঞ্জের উন্নয়ন ও ইমেজ ফিরে আনতে তিনি প্রবাসী নারায়ণগঞ্জবাসীদের সহযোগিতা চান। এ সময় উপস্থিত ছিলেন আশরাফুল আকাশ, বাবু, জাহাঙ্গীর, রাসেল, অবুঝ, সায়েম, সুমির, জিয়া প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×