শারজাহ বাংলাদেশ সমিতিতে কনস্যুলেট সেবার উদ্বোধন

  লুৎফুর রহমান, আমিরাত থেকে ৩০ জুন ২০১৯, ০০:৩৯ | অনলাইন সংস্করণ

কনস্যুলেট

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের ভাবমূর্তিকে আরো বৃদ্ধি করতে দূতাবাসের পাশাপাশি কমিউনিটিকে কাজ করতে হবে। এ জন্য সকল প্রবাসীকে সচেতন করে আইনের প্রতি শ্রদ্ধা বাড়ানো এবং নিজেদের কাজ দিয়ে আমিরাত সরকারসহ বিদেশিদের সুনাম কাড়তে হবে।

সংযুক্ত আরব আমিরাতের শারজাহে বাংলাদেশ সমিতির শারজাহ শাখায় কনস্যুলেট সেবা উদ্বোধনকালে এ কথা বলেছেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান। তিনি প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, বাংলাদেশ সমিতি বাংলাদেশি প্রবাসীদের জীবনমান উন্নয়নে কাজ করার ব্রত নিতে হবে।

শুক্রবার সমিতির হলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এম এ বাশার। সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদের পরিচালনায় এ সময় বিশেষ অতিথি ছিলেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান সিআইপি মাহাতাবুর রহমান নাসির।

শারজাহ, আজমান তথা উত্তর আমিরাতের প্রবাসীদের কনস্যুলেট সেবা সহজতর করতে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রতি মাসের যে কোন একটি শুক্রবারে এ সেবা প্রদান করা হবে। এতদঞ্চলের প্রবাসীরা কনস্যুলেটে কষ্ট করে যাওয়ার প্রয়োজন নেই। বরং কনস্যুলেট আসবে প্রবাসীদের সেবাপ্রদানের জন্য প্রবাসীদের দুয়ারে। কনস্যুলেটের একটি টিম দ্বারা পাসপোর্ট নবায়নসহ নানাধরণের কনস্যুলেট সেবা প্রদান করা হবে বাংলাদেশ সমিতি শারজাহ শাখা থেকে।

বাংলাদেশি প্রবাসীদেরকে এ সেবা গ্রহণ করার জন্য বাংলাদেশ সমিতি শারজাহ শাখার পক্ষে অনুরোধ করা হয়েছে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×