কানেকটিকাটে রবীন্দ্র-নজরুলজয়ন্তী শনিবার

  ছাবেদ সাথী, নিউইয়র্ক থেকে ০৮ জুলাই ২০১৯, ১৪:৩৩ | অনলাইন সংস্করণ

জয়ন্তী

যুক্তরাষ্ট্রের কানেকটিকাটে রবীন্দ্র-নজরুল জয়ন্তী(১৩ জুলাই) শনিবার ম্যানচেস্টারের কনকর্ডিয়া লুথার্ন চার্চে অনুষ্ঠিত হবে।

ম্যানচেস্টার প্রবাসী সঙ্গীতশিল্পী কানন হাসানের প্রচেষ্টায় পঞ্চমবারের মতো অনুষ্ঠিতব্য এ অনুষ্ঠানে থাকবে স্থানীয় শিশুকিশোর ও বড়দের পরিবেশনা।

বিকেল ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত চলবে এ অনুষ্ঠান।

প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মদের শিশু কিশোরদের দেশীয় সংস্কৃতি তুলে ধরার লক্ষ্যে ৪ বছর ধরে এ অনুষ্ঠানটি পরিচালনা করে আসছেন শিল্পী কানন হাসান।

পাশাপাশি রকমারি খাবার, বাহারি পোশাক ও জুয়েলারির দোকানের ব্যবস্থা থাকবে বলে জানা গেছে। অনুষ্ঠানে অংশ নিতে ইচ্ছুকদের সরাসরি ৮৬০-২৬৮-৮২০৩ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×