ফ্রান্সে কুমিল্লা মহানগর অ্যাসোসিয়েশনের বনভোজন

  ফয়সাল আহাম্মেদ দ্বীপ, ফ্রান্স থেকে ১০ Jul ২০১৯, ১৪:৪১:৫৫ | অনলাইন সংস্করণ

শহরের ইট পাথর আর ব্যস্তময় জীবনে ক্লান্তির খোজে পাহাড় পর্বত আর সমুদ্র ভ্রমনে বনভোজন করেছে কুমিল্লা মহানগর অ্যাসোসিয়েশন ফ্রান্স।

প্যারিসের গার্দু নর্দ থেকে চারটি বাসযোগে প্রায় দু’শ জন যাত্রী নিয়ে গ্রনভিল যাত্রা করে সকাল ৮ টায়। এতে কুমিল্লাবাসী ছাড়াও ফ্রান্স প্রবাসী বিভিন্ন অঞ্চলের বাংলাদেশিদের অংশগ্রহন ছিলো চোখে পড়ার মতো।
যাত্রা পথে গান কবিতা কৌতুক আর নিজেদের পরিচিতি বাড়িয়ে আনন্দময় করে তোলেন অংশ নেয়া অভিবাসীরা।

শিশু কিশোর ও নারী পুরুষদের খেলাধুলা, মুখরোচক খাবার ভ্রমনে আনে বাড়তি আনন্দ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সংগঠনের সভাপতি হাসান মাহমুদ দুলালের সভাপতিত্বে সহসভাপতি আকরাম হোসেন মিন্টুর উপস্থাপনায় সহসভাপতি জাহিদুল ইসলাম সজিব ও সাধারণ সম্পাদক এনামুল হক ইমনের সার্বিক পরিচালনায় পুরষ্কার বিতরণ করেন যুগ্ম সম্পাদক মাহবুব তালুকদার, সহসম্পাদক ওপেল কবির, প্রচার সম্পাদক কাজী আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক মো. নাবিব খান, সানিম আহমেদ, জহিরুল হক খোকা, জুয়েল, আক্তার, সাকি, ডালিম, সাব্বির, কামরুলসহ আরো অনেকে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ আলী ভুট্টু, সমন্বয়কারী অধ্যাপক অপু আলম, উপদেষ্টা কাজী শাহজান লিটন, ইকবাল আহমেদ রিটন, শামীমা আক্তার রুবি, ওবায়দুর রহমান, জাহাঙ্গীর আলম মিলন।

অনুষ্ঠানে বিশেষ আকর্ষন ছিলো প্যারিস-ঢাকা-প্যারিস বিমান টিকেট ছাড়াও নানা আকর্ষনীয় পুরস্কার।
সবশেষে সংগঠনের সভাপতি আগত সকলের উদ্দেশ্য এবং ভ্রমনকে স্বার্থক করে তোলার জন্য বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত