রিয়াদে মহানগর যুবলীগের দ্বিবার্ষিক সম্মেলন

  সাগর চৌধুরী, সৌদি আরব থেকে ১১ জুলাই ২০১৯, ১৫:১৮ | অনলাইন সংস্করণ

সম্মেলন

দেশে এবং প্রবাসে আওয়ামী লীগের বিরুদ্ধে জামায়াত বিএনপি ষড়যন্ত্র এবং চক্রান্তে লিপ্ত রয়েছে। প্রবাসের মাটিতে সরকার বিরোধী সকল প্রচার প্রচারণা তথা গুজব রুখতে যুবলীগের নেতা কর্মীরা সর্বদা সজাগ থাকবে। রিয়াদে মহানগর বাংলাদেশ আওয়ামী যুবলীগের দ্বিবার্ষিক সম্মেলনে বক্তারা এসব কথা বলেন।

বাথা বাঙালি মার্কেটে এনাম কমিউনিটি সেন্টারে বুধবার (১০ জুলাই) রাতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। শওকত ওসমানের সভাপতিত্বে ও আরকান শরিফের সাবলিল উপস্হাপনায় সম্মেলন উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশ ( আওয়ামী লীগ ) এর ভারপ্রাপ্ত সভাপতি ডক্টর রেজাউল করিম মিলন।

সরাসরি ভোটের মাধ্যমে আগামী দুই বছরের জন্য রিয়াদ মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শওকত ওসমান চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. আরকান শরীফকে নির্বাচিত করা হয়। ৫১ সদস্য এ নতুন কমিটি ঘোষনা করেন। অনুষ্ঠানের প্রধানবক্তা, কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ এবং রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশ (আওয়ামী লীগ) সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, রিয়াদ প্রাদেশিক কমিটির সভাপতি আব্দুস সালাম। রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশের সহসভাপতি গোলাম মহিউদ্দিন, আবদুর রহমান চৌধুরী, শহীদ উল্লাহ ভূঁইয়া, বঙ্গবন্ধু ফাউন্ডেশন রিয়াদ প্রাদেশিক কমিটির সিনিয়র সহসভাপতি কৃষিবিদ শামিম আবেদীন, রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান মুরাদ, আবুল বশির, মো. ইছাউল্লাহ, কাজি নাজিবুল মুবারক।

বক্তব্য রাখেন, রিয়াদ জেলা সেচ্ছাসেবকলীগ সিনিয়র সহসভাপতি লিটু মোল্লা, যুবলীগ নেতা নন্দলাল সরকার, নিখিল, রিয়াদ গোপালগঞ্জ জেলা ঐক্য ফোরামের সহসভাপতি জসিম ফকির, রিয়াদ মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ লিয়াকত আহমেদ, রিয়াদ শিবচর ফ্রেন্ডস অব বাংলাদেশের সাধারণ সম্পাদক মান্নান মাদবর, রিয়াদ সুলাই শাখা ফ্রেন্ডস অব বাংলাদেশ সভাপতি অয়েজ, সাধারণ সম্পাদক শেখ সফি, জাহিদ ফকির, আজাদ প্রমুখ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সৈয়দ টিপু সুলতান, ফ্রেন্ডস অব বাংলাদেশের শহিদ মাদবর, মাসুদ পারভেজ, আতিকুর রহমান, হিরো সাইফুলসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। নতুন এ কমিটির সবাইকে অভিনন্দন জানিয়ে বক্তারা বলেন যুবলীগ হলো আওয়ামী লীগের প্রাণ। দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে এ যুবলীগ ভূমিকা রাখবে।

ঢাকা মেডিকেলের পক্ষে সম্মেলনে আগত নেতা কর্মীদের কলম উপহার দেয়া হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×