স্পেন আওয়ামী লীগের নতুন আহ্বায়ক কমিটি গঠন

  কবির আল মাহমুদ, স্পেন থেকে ১১ জুলাই ২০১৯, ১৫:২৮ | অনলাইন সংস্করণ

আহ্বায়ক কমিটি

স্পেন আওয়ামী লীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

স্পেন আওয়ামী লীগের সিনিয়র নেতা এস আর আই এস রবিনকে আহ্বায়ক ও রিজভী আলমকে সদস্য সচিব করে এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। বুধবার (১০ জুলাই) মাদ্রিদে স্থানীয় একটি হোটেলের সভাকক্ষে স্পেন আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সভা শেষে ২৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব। নবগঠিত আহ্বায়ক কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে সম্মেলন করার নির্দেশনা দেয়া হয়। সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা আক্তার হুসেন আতা, এএসআই রবিন, মো. দুলাল সাফা, শেখ আব্দুর রহমান, একরামুজ্জামান কিরণ, আব্দুল কাইয়ুম সেলিম, শ্যামল তালুকদার, জহিরুল ইসলাম নয়ন, বোরহান উদ্দিন, বদরুল ইসলাম মাস্টার, জাহিদুর রহমান দিদার, তামিন চৌধুরি, আজম খান, ফয়জুর রহমান বড় ভাই, তুতা কাজী, আক্তারুজ্জামান, যুবলীগ নেতা ইফতেখার আলম,জসিম উদ্দিন, তাপস দেবনাথ, দবির তালুকদার, জালাল হোসেন, আবুল কালাম, এনাম আলী খান, এফ এম ফারুক পাভেল ,আব্দুল আজিজ ,খালেদ আহমদ, রফিক খান, বাবলা চৌধুরী, এস এম গোলাম কিবরিয়া, জাঙ্গীর মাহমুদ, স্পেন ছাত্রলীগের সভাপতি ইসমাইল হোসেন রায়হান, হানিফ মিয়াজীসহ আওয়ামী লীগ স্পেন শাখা ও এর অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দীর্ঘদিন ধরে গ্রুপিংয়ে জর্জরিত আওয়ামী লীগ স্পেন শাখার নেতাকর্মীরা ইউরোপ আওয়ামী লীগের দুই শীর্ষ নেতাকে পেয়ে নিজেদের মধ্যকার মান অভিমান তুলে ধরলেও এ দুই নেতার অনুমোদিত কমিটিতে সম্মিলিতভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। আওয়ামী লীগ স্পেন শাখার আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন- আহ্বায়ক: এএসআই রবিন, যুগ্ম আহ্বায়ক: অব্দুল কাইয়ূম সেলিম, আব্দুল কাদের, মো. দুলাল সাফা, মো. ববদরুল মাস্টার, আব্দুর রহমান, সদস্য সচিব: রিজভী আলম, সদস্য: আক্তার হোসেন, জহিরুল ইসলাম নয়ন, আইয়ূব আলী সোহাগ, একরামুজ্জামান কিরন, শ্যামল তালুকদার, তামিম চৌধুরী, জাকির হোসেন, বোরহান উদ্দিন, জাহাঙ্গীর আলম, নূরে জামান খোকন, খালেদুর রহমান, খাদিজা আক্তার মনিকা, দবির তালুকদার, সায়েম সরকার, এফএম পাভেল, আজম কাল, কবির হোসেন, আক্তারুজ্জামান ও বিলাল উদ্দিন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×