দক্ষিন কোরিয়ায় অবস্থানরত আওয়ামী লীগ পরিবারের আনন্দভ্রমণ

  যুথি ইকরাম, কোরিয়া থেকে ২২ জুলাই ২০১৯, ১২:৩১ | অনলাইন সংস্করণ

আনন্দভ্রমণ

প্রবাসেও থেমে নেই আওয়ামী লীগ সমর্থকবৃন্দের রাজনীতি চর্চা এবং সংঘবদ্ধ থাকার কৌশল।

সে কৌশলের ধারাবাহিকতায় প্রতিবছরের ন্যায় এ বছরেও নেতাকর্মীরা আয়োজন করেন এ আনন্দভ্রমণের।

রবিবার (২১ জুলাই) কোরিয়ার বিভিন্ন এলাকা থেকে কয়েকটি বাস সিউলে জমায়েত হয়ে সিউল থেকে প্রায় দুইশত পঞ্চাশ কিলোমিটার দূরে সকাল ৭:৩০ মিনিটে একযোগে খাংওনদো প্রদেশ অভিমুখে যাত্রা শুরু করে।

সমূদ্র উপকূলবেস্টিত অপরুপ সৌন্দর্য্যে ভরা এ খাংওনদো প্রদেশ।সেখানকার দুটি আকর্ষণীয় সমুদ্রসৈকত ‘জুমুনজিন’ এবং ‘খিয়ংফো’ বীচে দিনভর অবস্থান করে আনন্দভ্রমণে অংশগ্রহন করেন।

নানান পদের দেশীয় খাবারের সমাহার এবং সৈকতে গিয়ে ফুটবল, কাবাডির মতো দেশীয় খেলায় মেতে ওঠেন সবাই।

সমুদ্র সৈকতে গিয়ে বক্তৃতা, গান ও রাজনৈতিক প্রশ্নোত্তরমূলক বিভিন্ন ইভেন্ট এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান করে।

পুরো আয়োজনের নেতৃত্বদেন দক্ষিণ কোরিয়ার আওয়ামী লীগের সিনিয়র সভাপতি রফিকুল ইসলাম ভুট্টো, যুগ্ম সাধারণ সম্পাদক ও গোপালগঞ্জ কমিউনিটির সাধারণ সম্পাদক ডেভিড ইকরাম, যুগ্ম সাধারণ সম্পাদক মনোজ প্রভাকর, জালাল আহমেদ ও কোরিয়া প্রবাসী আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং আনন্দভ্রমণের ব্যবস্থাপনায় নিয়োজিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত সৈকত, যুবলীগ সভাপতি মনোয়ার হোসেন মানিক, সহসভাপতি রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক মায়মুর সুলতানসহ অনেকেই।

দিনভর আনন্দ উপভোগ শেষে সন্ধ্যা ৭ টায় ফেরার উদ্দেশ্যে রওনা দেন সকলে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×