দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশির মৃত্যু

  মো.শরীফ উদ্দিন, দক্ষিণ আফ্রিকা থেকে ২৪ জুলাই ২০১৯, ১২:০৭ | অনলাইন সংস্করণ

মৃত্যু

দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গের সুয়েটো শেওলা লোকেশনে সন্ত্রাসীদের গুলিতে এক দোকানে জিয়াউর রহমান (৩২) নামের এক বাংলাদেশি ব্যবসায়ীর মৃত্যু ও বিপ্লব (২৭) নামে আর এক বাংলাদেশি আহত হয়েছেন।

সোমবার (২৩ জুলাই) সন্ধ্যা ৭.২০মিনিটের দিকে একদল সন্ত্রাসী দোকানের ভিতর এলোপাতাড়ি গুলি করলে ২জন গুলিবিদ্ধ হন। ঘটনাস্থলে জিয়াউর রহমানের মৃত্যু ঘটে।

আহত বিপ্লবকে বারাক ওয়ানা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন।ডাক্তার বলছে তার অবস্থা আশঙ্কামুক্ত।

বিপ্লবের দেশের বাড়ী নরসিংদী জেলায়।

নিহত জিয়াউর রহমানের ছোট ভাই আরিফ জানান, আমার ভাই খুব ভাল মানুষ, তার কোন শত্রু নাই। সন্ত্রাসীরা কোনো কিছু না বলে দোকানে এসে তাকে গুলি করেছে। সে ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় আসে, প্রথমবার ২০১৭ সালে দেশে গিয়ে বিয়ে করে। দ্বিতীয়বার দেশে গিয়ে ২১ জুন ফিরে আসেন। বর্তমানে দেশে তার ১৮ মাসের একটি মেয়ে রয়েছে। তিনি একযুগ ধরে দক্ষিণ আফ্রিকায় ব্যবসা করে আসছিলেন।

নিহত জিয়াউর রহমানের দেশের বাড়ি চাঁদপুর জেলার মতলব থানার রসুলপুর গ্রামের সরকার বাড়ীর ওয়ালী উল্লাহ ছেলে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×