আমিরাতে যুগান্তরের স্বজন সমাবেশ অনুষ্ঠিত

  ওবায়দুল হক মানিক, আরব আমিরাত থেকে ০৭ আগস্ট ২০১৯, ১৪:৫৩:২১ | অনলাইন সংস্করণ

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হলো দৈনিক যুগান্তর স্বজন সমাবেশের সাহিত্য আসর। ৩ আগস্ট স্থানীয় সময় দুপুর ১টায় আল আইনস্থ লুলু ফ্যাশন হলরুমে অনুষ্ঠান শুরু হয়।

দৈনিক যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি, বিশিষ্ট কবি ও কলামিস্ট মোহাম্মদ মুসার সভাপতিত্বে এবং কবি ও সাংবাদিক মোহাম্মদ মনির উদ্দিন মান্নার সঞ্চালনায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিপুলসংখ্যক প্রবাসী বাঙালির উপস্থিতিতে এ অনুষ্ঠান পরিণত হয় স্থানীয় বাঙালিদের এক মিলনমেলায়। পাঁচ ঘণ্টার এ আয়োজনে ছিল স্বরচিত কবিতা আবৃতি, অভিনয়, বাংলা সাহিত্য বিষয় নিয়ে আলোচনা। অনুষ্ঠান উদ্বোধন করেন সুদূর বাংলাদেশ থেকে আগত

Graduate woman International এর চট্টগ্রাম শাখার সভাপতি, বিশিষ্ট সাহিত্যিক রুসিলী রহমান মাহমুদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুদূর বাংলাদেশ থেকে আগত বিশিষ্ট নারী সংগঠক, সমাজসেবক, আলোকিত নারী, আশার আলো বিদ্যাপীঠ প্রতিষ্ঠাতা, শিক্ষাবিদ শামীম জাহান সিদ্দীকি।

অনুষ্ঠানের এক পর্যায়ে কবিদের ফুল দিয়ে মঞ্চে স্বাগত জানান দৈনিক যুগান্তর স্বজন সমাবেশের মহিলা সম্পাদিকা, সেরা রাঁধুনি, লেখিকা শারমিন আক্তার জেলি, সহসভাপতি কবি আরাফাতুর ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল গণি, সদস্য কবি ফাতেমা বেগম প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত