মালয়েশিয়ায় পুলিশকে ঘুষ দিয়ে কারাগারে বাংলাদেশি

  মালয়েশিয়া প্রতিনিধি ১৯ আগস্ট ২০১৯, ২২:৫৫ | অনলাইন সংস্করণ

মালয়েশিয়ায় পুলিশকে ঘুষ দিয়ে কারাগারে বাংলাদেশি সাইমন ইসলাম
মালয়েশিয়ায় পুলিশকে ঘুষ দিয়ে কারাগারে বাংলাদেশি সাইমন ইসলাম

মালয়েশিয়ায় পুলিশকে ঘুষ দেয়ার অপরাধে বাংলাদেশির কারাদণ্ড দিয়েছেন দেশটির আদালত।

মালয়েশিয়ার পাহাংয়ের তেমোরলো থানা পুলিশের অভিযানের সময় একটি কাপড়ের দোকানে কর্মরত বাংলাদেশি সাইমন ইসলাম (২৪) পুলিশকে ঘুষ দেয়ার চেষ্টা করেন। এ অপরাধে তাকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

আদালত সূত্রে জানা গেছে, ১১ জুলাই স্থানীয় সময় রাত ১০টা ৪০ মিনিটে তেমোরলো পুলিশের হাতে আটক হয় বাংলাদেশি সাইমন ইসলাম (২৪)। এ সময় নিজেকে মুক্ত করতে পুলিশকে মালায় রিংগিত ৫৫১ (বাংলাদেশি ১১ হাজার টাকা) ঘুষ দেয়ার চেষ্টার অপরাধে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

সোমবার পাহাংয়ের একটি আদালতের বিচারক মোহাম্মদ গাজালী মোহাম্মদ তাইবের আদালতে দোষী সাব্যস্ত হলে সাইমন ইসলামকে আটকের দিন থেকে তিন মাসের কারাদণ্ড প্রদান করেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×