বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করেছে রিজেন্ট এয়ারওয়েজ

  যুগান্তর ডেস্ক ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫৪ | অনলাইন সংস্করণ

অ্যাওয়ার্ড

দেশের অ্যাভিয়েশন খাতে অবদানের স্বীকৃতিস্বরূপ ‘বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৯’ অর্জন করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারী বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।

নিরাপত্তা রেকর্ড, অনটাইম পারফরম্যান্স, উদ্ভাবনী এবং কার্যকর অনুশীলনের সঙ্গে নেটওয়ার্কের দৃঢ়তা বাড়ানোর মানদন্ড বিবেচনায় দেশীয় বিমানসংস্থাগুলোর মধ্যে রিজেন্ট এয়ারওয়েজকে মর্যাদাপূর্ণ এ পুরস্কারে নির্বাচিত করে গ্লোবাল মার্কেটিং ও ব্র্যান্ড গবেষণা ভিত্তিক আন্তর্জাতিক প্রতিষ্ঠান সিএমও-এশিয়া।

রবিবার (৮ সেপ্টেম্বর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে অ্যাভিয়েন ক্যাটাগরীতে রিজেন্ট এয়ারওয়েজকে এ পুরস্কার প্রদান করে সিএমও-এশিয়া। রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া পুরস্কার গ্রহন করেন।

পুরস্কার অর্জনে অনুভূতি জানাতে গিয়ে হানিফ জাকারিয়া বলেন, ‘নিরাপত্তা, সময়ানুবর্তিতা ও যাত্রী সেবার ক্ষেত্রে রিজেন্ট এয়ারওয়েজ সবোর্চ্চ অগ্রাধিকার দিয়ে থাকে। যার ফলশ্রুতিতে এ আন্তর্জাতিক পুরস্কার অর্জনে সক্ষম হয়েছি। এ অর্জনে আমরা গর্বিত ও আনন্দিত এবং এ পুরস্কার উৎসর্গ করছি আমাদের সম্মানিত গ্রাহক, ব্যবসায়িক অংশীদার এবং কর্মীবাহিনীকে।

হাবিব গ্রুপের সহযোগী সংস্থা রিজেন্টে এয়ারওয়েজ চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং একটি ড্যাশ উড়োজাহাজের বহর নিয়ে ছয়টি আন্তর্জাতিক এবং দুটি আভ্যন্তরীণ রুট পরিচালনা করছে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×