মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাংলাদেশি

  শরীফ উদ্দিন, আফ্রিকা থেকে ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১০ | অনলাইন সংস্করণ

নিহত

দক্ষিণ আফ্রিকার পাশের দেশ মোজাম্বিকের মুকুবা শহরের পাশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আরাফাত (২৩) ও আল আমিন নামে ২ বাংলাদেশিসহ ২ মোজাম্বিকের নাগরিক মোট ৪ জন ঘটনাস্থলে নিহত হয়েছেন।

আরও ৩ বাংলাদেশি মারাত্মকভাবে আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে মোজাম্বিকের মুকুবা শহর থেকে দক্ষিণ আফ্রিকায় আসার পথে নামুতু নামক জায়গায় এ দুর্ঘটনা ঘটে।

এদের মধ্যে মেহেদী হাসান ও হুমায়ুন কবির নামে ২ বাংলাদেশি আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কামুক্ত। তবে আহতদের মধ্যে মোহাম্মদ ইকবাল হোসেনের অবস্থা আশঙ্কাজনক।

মোজাম্বিকের মুকুবা বাংলাদেশ কমিউনিটি নিহত দুই ভাই আরাফাত ও আল আমিন কে তাদের পরিবারের সম্মতিতে সেখানে দাফন করা হয়েছে। তারা নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার মির ওয়ারিশপুর গ্রামের সালেহ আহমেদের পুত্র।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×