স্বপ্ন ভেঙ্গে গেল কুয়েত প্রবাসী মুজিবুরের

  সাদেক রিপন, কুয়েত থেকে ০৯ অক্টোবর ২০১৯, ১৫:০৬ | অনলাইন সংস্করণ

স্বপ্ন

আমি ভাই কয়েক দিন যাবৎ অসুস্থ। আমার বাম হাত, বাম পা অবস হয়ে গেছে। আমি ধার দেনা করে দুই মাস আগে কুয়েতে আসছি। আমার বাপ নাই, তিনটা সন্তান আছে। আপনাদের সহযোগিতার পেলে আমি দেশে পরিবারের কাছে ফিরে যেতে চাই।

ফরওয়ানিয়া হাসপাতালের ১৫ নম্বর রুমের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় নারায়ণগঞ্জ জেলার আলীর টেক ইউনিয়নের কুড়েরপাড় গ্রামের মৃত মোনাফরের ছেলে মো. মুজিবুর। তার এক আত্মীয় মহিন বেপারী বলেন ধার দেনা করে দুই মাসে আগে সে কুয়েতে আসে। এক মাস হল তার আকামা ও মেডিকেল সর্ম্পন্ন হয়েছে। গত মাস থেকে কাজে গেলে ২৮ তারিখে হঠাৎ তার মুখ ও বাম হাত, বাম পা অবস হয়ে যায়। খবর পেয়ে আমরা তাকে ফরওয়ানিয়া হাসপাতালে ভর্তি করাই।

সে পরিবারে একমাত্র উপার্জনকারী ব্যক্তি। ডাক্তার জনিয়েছে দেশে নিয়ে যেতে হলে তাকে আরো কিছুটা সুস্থ হতে হবে। দেশে নিয়মিত শরীরচর্চা ও পরিবারের সেবাযত্ম পেলে সে সুস্থ হয়ে যাবে। ইতিমধ্যে বাংলাদেশি ইন কুয়েত নামের একটি ফেসবুক পেইজের কয়েকজন তরুণ সদস্য তার সহযোগিতার জন্য উদ্যেগ নিয়েছে।

পেইজের এডমিন নুর আলম বাশার বলেন, আমাদের মাধ্যমে অথবা হাসপাতালে গিয়ে রোগীকে সহযোগিতা করতে পারেন। এক প্রবাসী বিপদে অন্য প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×