ইতালিতে জাতীয়তাবাদী ফোরামের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  জমির হোসেন, ইতালি থেকে ১০ অক্টোবর ২০১৯, ২০:২৭ | অনলাইন সংস্করণ

প্রতিষ্ঠাবার্ষিকী

ইতালিতে বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী ফোরাম পালেরমো শাখার উদ্যোগে বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। সম্প্রতি স্থানীয় একটি হলে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করেন জাতীয়তাবাদী দলের আদর্শের নেতাকর্মীরা।

সংগঠনের সভাপতি আব্দুল মমিন মোল্লার সভাপতিত্বে, আব্দুল কাদের ও ইকবাল হোসেনের যৌথ পরিচালনায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাহবুব তালুকদার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর ব্রাহ্মণবাড়িয়ার সাবেক সংসদ সদস্য বিএনপির জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এম এ খালেক(পি এস সি)।

বিশেষ অতিথি ইতালি বিএনপির সহসভাপতি আনোয়ার হোসেন ভুঁইয়া, প্রধানবক্তা ইতালি বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, বিশেষ বক্তা বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী ফোরামের সহসভাপতি আজাদ চৌধুরী, বিশেষ অতিথি বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী ফোরামের প্রতিষ্ঠাতা সানি ভুঁইয়া, নজরুল হুদা চৌধুরী তুহিন, ইতালি বিএনপির সহসাংস্কৃতিক সম্পাদক তনির খান, সদস্য আশাহিদ আহমেদ মশাহিদ, জিল্লুর রহমান, পালেরমো বিএনপির সভাপতি বদরুল আলম শিপু, বিএনপি নেতা আমিরুল হোসেন, একে আজাদ, আলাউদ্দিন, এস এম আজহারুল হক, এম রুশন মিয়া, আলাউদ্দিন দুলাল, খসরুজ্জামান, আব্দুল্লাহ আল মামুন, আলী স্বপন, হুসেইন আহমেদ আবুল, ইব্রাহিম খলিল প্রমুখ।

বক্তারা বলেন, প্রতিহিংসার রাজনীতি থেকে আমাদের বেড়িয়ে এসে দেশের জন্য কাজ করতে হবে। ফ্যাসিবাদী সরকারের আগ্রাসন থেকে মুক্তি পেতে হলে তরুণদের ঐক্যবদ্ধ হতে হবে, একমাত্র তরুণরাই পারবে গণতন্ত্র ফিরিয়ে এনে মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে।

প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতারা।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×