মিলানে কুমিল্লা অ্যাসোসিয়েশনের নবগঠিত কমিটির অভিষেক

  জমির হোসেন, ইতালি থেকে ১৮ অক্টোবর ২০১৯, ১১:৩৯ | অনলাইন সংস্করণ

অভিষেক

জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ইতালির মিলানে বৃহত্তর কুমিল্লা প্রবাসীদের সংগঠন কুমিল্লা অ্যাসোসিয়েশনের নবগঠিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান রবিবার স্থানীয় একটি হলরুমে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয় ।

অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল খালেক রিন্টুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ভূঁইয়ার পরিচালনায় অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি সম্পাদক ও উপদেষ্টাদেরকে আজীবন সদস্য সম্মাননা ক্রেষ্ঠ তুলে দেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানের অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা ক্রেস্ট তুলে দেন সমিতির নেতৃবৃন্দরা এবং অ্যাসোসিয়েশনের সকল সদস্যদেরকে পরিচয় করিয়ে দেন উপদেষ্টা মনসুরুল আনোয়ার ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিলান কনস্যুলেটের কনসাল জেনারেল ইকবাল আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিলান কনস্যুলেটের কনসাল শামসুল আহসান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা শাহ আলম, রফিকুল ইসলাম , উপদেষ্টা হানিফ শিপন, আক্তার মিয়া, সিনিয়র সহসভাপতি মোতাহার মজুমদার, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ও প্রচার সম্পাদক শাখাওয়াত হোসেন শামীম।

কুমিল্লা অ্যাসোসিয়েশনের সফলতা কামনা করে বক্তব্য রাখেন মিলান আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মান্নান মালিতা, আকরাম হোসেন, যুগ্ম সম্পাদক জামিল আহমেদ, চঞ্চল রহমান, মঞ্জুর হোসেন সাগর, রহমান খান, মিলান বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল মামুন, মুক্তিযোদ্ধা আশরাফ আলম, সাধারণ সম্পাদক হুসাইন মনির, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান রিপন, সাংগঠনিক সম্পাদক হারুন উর রশিদ, প্রচার সম্পাদক এ কে রুহুল সান, বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি আনোয়ার বেপারী, সাধারণ সম্পাদক ইমরান হোসেন, বৃহত্তর নোয়াখালি সমিতির সভাপতি মীর হোসেন বিপ্লব, সিলেট সমিতির সাবেক সম্পাদক জাসিম আহমেদ, ফেনী সমিতির সভাপতি নুরুল আফসার বাবুল, সাধারণ সম্পাদক খোরশেদ আলম শ্রাবন, মৌলভীবাজার জেলা সমিতির সাবেক সভাপতি নাজমুল হোসেন, সিলেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক আব্দুল বাসিত দলই, হবিগঞ্জ জেলা সমিতির যুগ্ম আহ্বায়ক আব্দুস সাত্তার লিটন, নবীগঞ্জ সমিতির সম্পাদক আব্দুর রউফ চৌধুরী, মাদারীপুর সমিতির সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, বিয়ানীবাজার ট্রাস্টের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল খান, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ, ভারেজ বাংলাদেশ সমিতির সভাপতি এনামুল হক রিপন, পিত্ততেল্লো বাংলাদেশ সমিতির সভাপতি ইউনুস মুরুল, যুবদলের যুগ্ম সম্পাদক মামুন আহমেদ, স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক সেলিম আহমেদসহ বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা।

আলোচনা শেষে সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান ও সেলিনা আক্তারের পরিচালনায় সংগীত পরিবেশন করেন লন্ডন থেকে আগত সংগীত শিল্পী শম্পা দেওয়ান, দেলোয়ার হোসেন দিলু, মিলানের শিল্পী সোহান, সোহাগ বিপ্লব বোলোনিয়া থেকে আগত মানসিব ও ব্রেসিয়া থেকে আগত নৃত্য শিল্পীরা অনুষ্ঠান মাতিয়ে রাখেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×