ক্যাসিনোতে জড়িত মন্ত্রী-পুলিশদের গ্রেফতার করুন: কাতার বিএনপি

  ওয়াসীম আকরাম, কাতার থেকে ২৩ অক্টোবর ২০১৯, ১৮:৪৩ | অনলাইন সংস্করণ

সংবর্ধনা

ফিনল্যান্ড বিএনপি নেতা জামান সরকারের কাতার আগমন উপলক্ষে রবিবার (২০ অক্টোবর) রাতে রাজধানী দোহাস্থ ইভিনিং স্পাইস রেস্তোরায় কাতার বিএনপি এক সংবর্ধনার আয়োজন করে।

কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজুর পরিচালনায় ও ভারপ্রাপ্ত সভাপতি সিরাজুল হক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কাতার শাখার ৭২ ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা সভায় কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজুর ক্যাসিনোবিরোধী অভিযান প্রসঙ্গে সরকারের উদ্দেশে বলেন, অন্যের ময়লা পরিস্কার করার আগে নিজের ময়লা পরিস্কার করুন। ক্যাসিনোতে জড়িত মন্ত্রী ও পুলিশসহ মূল হোতাদের গ্রেফতার করুন।

সভাপতির ভাষনে কাতার বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সিরাজুল ইসলাম মোল্লা বলেন, খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখে দেশের সরকার গণতন্ত্রকেই শুধু বন্দি করে রাখেনি, দেশের ৫৬ হাজার বর্গমাইলকে কারাগারে পরিণত করেছে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×