স্পেন সরকারের নথিভুক্ত হলো ঢাকা জেলা অ্যাসোসিয়েশন মাদ্রিদ

  কবির আল মাহমুদ, স্পেন থেকে ০২ নভেম্বর ২০১৯, ১৮:৩২ | অনলাইন সংস্করণ

নথিভুক্ত

স্পেনে অন্যতম আঞ্চলিক সংগঠন ঢাকা জেলা অ্যাসোসিয়েশন, স্পেন সরকার কর্তৃক নথিভুক্ত হওয়ার স্বীকৃতি (চিফ নং G88505649) লাভ করেছে। ঢাকা জেলা অ্যাসোসিয়েশনের সভাপতি শাহ আলম ও সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমানসহ নির্বাহী কমিটির আন্তরিক প্রচেষ্টার ফল এই আনুষ্ঠানিক স্বীকৃতি।

বুধবার (৩০ অক্টোবর) স্পেন সরকারকর্তৃক নথিভুক্ত হওয়ার স্বীকৃতি লাভ করায় ঢাকা জেলা অ্যাসোসিয়েশন মাদ্রিদ স্পেনের উদ্দ্যোগে এক জরুরী আলোচনাসভা ও নৈশ্যভোজের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শাহ আলম।। সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমানের সঞ্চালনায় আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাজী আব্দুল খালিক।

আলোচনাসভায় সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্য, উদ্দেশ্য ও আগামী দিনের করণীয় তুলে ধরে বক্তব্যদেন কমিউনিটি নেতা সাইফুল ইসলাম মামুন, বাবু আহমদ, ঢাকা জেলা অ্যাসোসিয়েশনের সহসভাপতি নাফিজ আহমদ, খোকন ঢালী, আরজু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল সামাদ, সহসাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মো. আবু বক্কর, প্রচার সম্পাদক মো. সোহেল মিয়া, সহপ্রচার সম্পাদক মো. আসিফ, ক্রীড়া সম্পাদক ইব্রাহিম খলিল সুমন, সহক্রীড়া সম্পাদক রুহেল মিয়া জনি প্রমুখ।

পরে বিদায়ী কমিটির উদ্যোগে কমিউনিটি নেতৃবৃন্দের সম্মানে এক নৈশ্যভোজের আয়োজন করা হয়। এসময় কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া, কমিউনিটি নেতা মোজাম্মেল হোসেন মনু,ব্যাবসায়ী আব্দুল কাইয়ুম মাসুকসহ কমিটির নেতৃবৃন্দ।

সভায় বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায় কমিটির প্রধান উপদেষ্টা হাজী আব্দুল খালিকের নিকট নতুন কমিটি গঠনের দায়িত্ব তুলে দেয়া হয়। তিনি সবার মতামতের ভিত্তিতে ঢাকা জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনের নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠনের পদক্ষেপ নেবেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×