আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

  মো. শরীফ উদ্দিন, আফ্রিকা থেকে ০৫ নভেম্বর ২০১৯, ২১:০৯ | অনলাইন সংস্করণ

নিহত

পূর্ব আফ্রিকার দেশ মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় মো. শরিফুল ইসলাম (২৯) ও মো. আনছারুল হক নিজামী (৩৮) নামে ২ বাংলাদেশি প্রবাসী নিহত হয়েছেন। রবিবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে মোজাম্বিকের মকুবা শহর থেকে ২৫ কিলোমিটার দূরে রোজেলা নামক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. শরিফুল ইসলাম কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পনকরা গ্রামের সুফি শফিকুর রহমানের পুত্র ও আনছার চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের রোজিয়া পাড়ার মাওলানা নেজামির পুত্র।

জানা যায়, মোজাম্বিকের মকুবা শহরে রবিবার ছুটির দিন হিসেবে দোকান বন্ধ থাকে। মকুবা সিটির অদূরে গ্রামের মধ্যে আনছারের একটি দোকান আছে। সে কাজের লোক দিয়ে ঐ দোকান চালায়। ছুটির দিন হিসেবে তার ২ বন্ধু রবিবার বিকাল ২টার দিকে গ্রামের দোকান পরিদর্শনে যায়। গ্রামর দোকান থেকে ফেরার সময় প্রায় সন্ধ্যা ৬টার দিকে তাদের মোটরসাইকেলের সঙ্গে অন্য একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে তারা দুই জন মারা যায়।

সোমবার (৪নভেম্বর) বিকাল ৪.৩০ মিনিটের দিকে নিহত আনছারের ছোট বোনের স্বামী নুরুল ইসলাম জানাযা নামাজ পড়ান। এরপর নিহতদের মোজাম্বিকে কবর দেয়া হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×