দুবাইয়ে ডিজিটাল লীডার্স অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি জিনাত রেজা

  লুৎফুর রহমান, আমিরাত থেকে ০৫ নভেম্বর ২০১৯, ২১:৪৩ | অনলাইন সংস্করণ

অ্যাওয়ার্ড

দুবাইয়ে অনুষ্ঠিত ডিজিটাল লীডার্স অ্যাওয়ার্ড এর তৃতীয় আসরে শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য ডিজিটাল লীডার অ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশি অধ্যাপক ড. জিনাত রেজা খান। দুবাইয়ের উলংগং বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা ড. জিনাত বৃহস্পতিবার এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

তার পিতা প্রাণী বিশেষজ্ঞ ড. রেজা খান এবং মাতা অধ্যাপিকা নুরুন নাহার হুদার সঙ্গে ছোটবেলা থেকে তিনি আমিরাতে বেড়ে উঠেছেন। পড়ালেখা করেছেন এই আমিরাতেই।

বৃহস্পতিবার দুবাইয়ে অনুষ্ঠিত ডিজিটাল লীডার্স অ্যাওয়ার্ড এর তৃতীয় আসরে ডিজিটাল রূপান্তর বিশেষজ্ঞ, শিল্প উদ্যোক্তা এবং এতে অবদান রাখা বিশেষজনদের সম্মানিত করা হয়।

অনুষ্ঠানে এ ছাড়াও শিক্ষা, পরিবর্তন, আবিষ্কারসহ নানাক্ষেত্রে অবদান রাখার জন্য এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানে গ্যালাদারি ব্রাদার্স গ্রুপের পরিচালক এবং নির্বাহি প্রধান ইয়াহইয়া কাজী জানান, আমিরাত খুব খুন্দর এবং ভালো নেতৃত্বের মধ্যে আছে যেখানে আমিরাতে বসবাসরত লোকের জীবনমান উন্নয়নের জন্য প্রযুক্তি ব্যবহার বাধ্য করা হয়েছে।

তিনি আরো জানান, কৃত্রিম বুদ্ধিমত্তা জীবনের প্রত্যেকটি বিষয়কে প্রভাবিত করে। এখন যেহেতু আমিরাতকে স্মার্ট সিটির পরিকল্পনা চলছে তাই আমাদের দায়িত্ব হলো তাদেরকে সুযোগ করে দেয়া যাতে তারা তাদের মেধাকে কাজে লাগাতে পারেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×