কানাডার সম্মানজনক জাতিগত পুরস্কার পেয়েছেন প্রবাসী বাংলাদেশি

  যুগান্তর ডেস্ক ১৭ নভেম্বর ২০১৯, ২৩:৪৭ | অনলাইন সংস্করণ

পুরস্কার

গণমাধ্যমে কমিউনিটিতে বিশ্বে সেবায় অবদান রাখার জন্য কানাডার সম্মানজনক জাতিগত পুরস্কার পেয়েছেন সে দেশে প্রকাশিত দি প্রবাসী পত্রিকার প্রধান সম্পাদক ও কানাডা প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী এম মনিরুজ্জামান।

টরন্টো সিটি হলে মেয়র টন্টরি ও অন্টরিও প্রদেশের পর্যটন সংস্কৃতি ক্রিয়া মন্ত্রী লিসা মেক্লয়াড শুক্রবার রাতে এ সম্মাননা তার হাতে তুলে দেন। এম মনিরুজ্জামান কানাডার খ্যাতনামা ব্যবসায়ী প্রতিষ্ঠান বুলিয়ন মার্টের প্রেসিডেন্ট ও সিইও।

এর আগে তিনি বেশ কয়েকটি অ্যাওয়ার্ড পেয়েছিলেন, তার মধ্যে কানাডার আলোচিত ট্রান্সফরমেশন অ্যাওয়ার্ড। টরন্টো প্রবাসী মনিরুজ্জামানকে উদ্ভাবনী সফল ব্যবসায়ী হিসেবে সন্মানজনক এই পুরস্কার দিয়েছে, টান্সফরমেশন ইনষ্টিটিউট ফর লিডারশীপ এন্ড ইনোভেশন। যারা প্রতিবছর কানাডার খ্যাতিমান নেতৃত্বাস্থানীয়দের এই সন্মানে ভূষিত করে।

এছাড়া বাংলাদেশের এক্সপোর্ট প্রমোশন ব্যুরোর (ইপিবি) মাধ্যমে সর্বোচ্চ রফতানির জন্য উদ্যোক্তা পুরস্কারও পেয়েছেন তিনি।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×