নিউইয়র্কে এনআরবি তারকা অ্যাওয়ার্ড পেলেন নিম্মি

  যুগান্তর ডেস্ক ১৯ নভেম্বর ২০১৯, ০০:১৭ | অনলাইন সংস্করণ

শামসুন নাহার নিম্মি

নিউইয়র্কে এনআরবি তারকা অ্যাওয়ার্ড পেয়েছেন উত্তর আমেরিকার জনপ্রিয় উপস্থাপিকা, এনটিভির সাবেক সিনিয়র নিউজ প্রেজেন্টার ও টিবিএন ২৪ টেলিভিশনের সিনিয়র নিউজ প্রেজেন্টার শামসুন নাহার নিম্মি।

শো-টাইম মিউজিক আয়োজিত অনুষ্ঠানে আরও অ্যাওয়ার্ড পেয়েছেন জেবিবিএর প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, ভয়েস অব আমেরিকার সাংবাদিক আকবর হায়দার কিরণ, বিখ্যাত ফটো সাংবাদিক লুৎফুর রহমান বিনু, বাংলা ভিশনের সাংবাদিক নিহার সিদ্দিকী, কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি শামীম আল আমিন, সাংবাদিক আবদুল হামিদ, সংগীতশিল্পী তনিমা হাদি, রানু নেওয়াজ, কামরুজ্জামান বকুল, নীলিমা শশী, কমিউনিটি এক্টিভিস্ট ফাহাদ সোলাইমান, আবদুর রশিদ বাবু, শিবলী সাদিক, নাসরিন আহমেদ, নীরা এস নীরুসহ প্রমুখ।

এনআরবি অ্যাওয়ার্ড প্রবাসের প্রতিভা স্বীকৃতির সবচেয়ে বড় আসর বলে জানিয়েছেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর খান আলম।

রোববার রাতে নিউইয়র্কের উডসাইডের কুইন্স প্যালেসের এ অনুষ্ঠানে সাপ্তাহিক দেশ বাংলা সম্পাদক ডা. চৌধুরীর সারওয়ার হাসান, সাপ্তাহিক বর্ণমালা সম্পাদক মাহাফুজুর রহমানসহ কয়েকজন অতিথি সংশ্লিষ্টদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন।

অনুষ্ঠানে প্রবাসের জনপ্রিয় সংগীত শিল্পীরা সংগীত পরিবেশন করেন। ছিল নৃত্যায়োজন ও ফ্যাশন শো। অনুষ্ঠান উপস্থাপনা করেন ঝর্ণা ফাত্তাহ, সেলিম ইবরাহীম ও সোনিয়া।

শামসুন নাহার নিম্মি নিউইয়র্কের সাপ্তাহিক আজকালের নির্বাহী সম্পাদক ও আমেরিকা- বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সাগরের সহধর্মিনী। নিম্মি ইতিপূর্বেও বেশ কয়েকটি অ্যাওয়ার্ড পেয়েছেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×