দক্ষিণ আফ্রিকায় গলায় গুলি চালিয়ে বাংলাদেশিকে হত্যা

  মো. শরীফ উদ্দিন, দক্ষিণ আফ্রিকা থেকে ১৯ নভেম্বর ২০১৯, ১৯:৫৩:০০ | অনলাইন সংস্করণ

নর্দানকেপ প্রভিন্সের স্টেকস্প্রিট শহরের পলমিট লোকেশনে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত ৮টার দিকে একদল স্বশস্ত্র ডাকাত কামাল আহমেদ ভুট্টো নামে এক বাংলাদেশির দোকানে ঢুকে প্রথমে চাপাতি দিয়ে কোপ দেয় তাকে।

উনি হাত দিতে প্রতিহত করার চেষ্টা করলে চাপাতির আঘাতে দুটি আঙুল হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ডাকাতদল তাকে গলায় গুলি করে।

এতে তিনি মারাত্মকভাবে আহত হয়ে ইস্ট লন্ডন হাসপাতালে দীর্ঘ ২৫ দিন চিকিৎসাধীন ছিলেন। এসময় তার ৩টি সফল অপারেশন হয়েছিলো। অবশেষে তিনি ১৯ নভেম্বর (সোমবার) রাত ১২.৩০ মিনিটের দিকে মৃত্যুবরণ করেন।

নিহত কামাল আহমেদ ভুট্টো ফেনী জেলার সোনাগাজীর পশ্চিম দরবেশের আব্দুস সোবহানের পুত্র। তিনি দীর্ঘ ১০ বছরধরে দক্ষিণ আফ্রিকায় বসবাস করে আসছিলেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত