ইতালিতে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের দ্বিতীয় অধিবেশন

  জমির হোসেন, ইতালি থেকে ০২ ডিসেম্বর ২০১৯, ১৮:১৭ | অনলাইন সংস্করণ

অধিবেশন

অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের দ্বিতীয় অধিবেশন মিলানো অনুষ্ঠিত হয়েছে। রোববার ইতালির বাণিজ্যিক নগরী মিলানের একটি হলরুমে স্থানীয় সময় দুপুরে কার্যনিবাহী কমিটির আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

সভায় অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ফয়সাল আহমেদ দীপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জমির হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রধান উপদেষ্টা মো. মমিন আল শরীফ, সহসভাপতি মাহবুব সুয়েদ, আঁখি সীমা কাউসার, যুগ্ম সাধারণ সম্পাদক জহুর উল হক, কবির আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক রনি মোহাম্মদ, আন্তর্জাতিক সম্পাদক জাহিদ কায়সার, প্রচার সম্পাদক এম ডি রাসেল আহমেদ প্রমুখ।

উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম মুন্সী, সদস্য মুরাদ শেখ ও হেদায়েত হোসেন রুবেল।

এর আগে সদস্যদের প্রস্তাবের ভিত্তিতে সাম্প্রতিকালে সভাপতির বাবার মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন ও দোয়া মোনাজাত করা হয়। কার্যনির্বাহী কমিটির সভায় সংগঠনকে গতিশীল, সংগঠনের নিয়মনীতি মেনে চলা, সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড,সদস্য বৃদ্ধিসহ বিবিধ প্রসঙ্গ নিয়ে আলোচনা করা হয়।

দ্বিতীয় পর্বে মিলানোর স্থানীয় কমিটির সঙ্গে এক মত বিনিময়সভার আয়োজন করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক জমির হোসেন ও সাংবাদিক নাজমুল হোসেনের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য দেন সভাপতি ফয়সাল আহমেদ দীপ।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিলান বিএনপির সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলম, মিলান আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জামিল আহমেদ, বৃহত্তর ঢাকা সমিতির সহসভাপতি চঞ্চল রহমান, বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি আব্দুল খালেক রিন্টু, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি জসীম আহমেদ, ফেনী জেলা সমিতির সভাপতি নুরুল আফসার বাবুল, দিরাই সমাজ কল্যাণ সমিতির উপদেষ্টা তাওহীদ আহমেদ, নবীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসেসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুর রউফ চৌধুরী, নেক মানি ট্রান্সফার মিলান জোনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল ইসলাম, বাংলা প্রেসক্লাব মিলানের সভাপতি এ কে রুহুল সান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ফেনী জেলা সমিতির সাধারণ সম্পাদক খোরশেদ আলম শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক রিমন, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের সহ সভাপতি ফয়সল খান,কমিউনিটি নেতা লিয়াকত হোসেন,নবীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেনসহ মিলানের রাজনৈতিক সামাজিক ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতারা।

আলোচনাসভা শেষে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ডেনমার্কের বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ উদ্যোগতা আহসান উজ্জামান, পর্তুগাল মাল্টি কালচারালের কর্ণধার ও ব্যবসায়ী মো. সম্রাট ও মিলান কমিউনিটির উদীয়মান কমিউনিটি নেতা বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আফসার বাবুলসহ তিনজনকে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়। এছাড়া আগামী মে মাসে পর্তুগালের লিসবনে ত্রি-বার্ষিক সভা অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×