মাদ্রিদে ঢাকা জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

  কবির আল মাহমুদ, স্পেন থেকে ১০ ডিসেম্বর ২০১৯, ২০:১৯:৫৫ | অনলাইন সংস্করণ

স্পেন সরকারের নথিভুক্ত ঢাকা জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনের ২০২০-২১ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। ৫১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি হিসেবে পুন:নির্বাচিত হয়েছেন মো. শাহ আলম, সাধারণ সম্পাদক পদে পুনরায় এস এম. মাসুদুর রহমান, সিনিয়র সহসভাপতি পদে রুবেল সামাদ, যুগ্ম সম্পাদক পদে মো. রনি রঞ্জু এবং সাংগঠনিক সম্পাদক পদে আবু বাক্কারকে নির্বাচিত করা হয়।

রবিবার (৮ ডিসেম্বর) স্পেনের রাজধানী মাদ্রিদের বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের হলে এক সাধারণসভায় এ কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান উপদেষ্টা হাজী আজিজুল হক খালেক। পরিচালনা করেন অন্যতম উপদেষ্টা এস এম আহমেদ মনির। এ সময়ে উপদেষ্টামন্ডলীর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইফতেখার আহমেদ লিটন মোল্লা, মাহবুব, ইনসাফ সুমন ভূঁইয়া, সরফরাজ নেওয়াজ বাবু, নুরুল আমীন ও মো. নুরুল হক।

সংগঠনকে গতিশীল ও আদর্শ সংগঠন করার পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন রুবেল সামাদ, আবু বক্কর, আরজু মিয়া, আব্দুল মান্নান, আজহার মুন্না, আশরাফুল আলম, রনি রঞ্জু ভূঁইয়া, নাদিম সালেহ, মাজহারুল ইসলাম, রাজিবুল করিম তালুকদার, মো. শাকিল, রুবেল মিয়া, মো. হোসেন আলী, নাদিম হোসেন প্রমুখ। উপস্থিত উপদেষ্টামন্ডলী ও সদস্যদের দীর্ঘ আলোচনার পর সকলের সর্বসম্মতিতে ২০২০-২১ সালের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সভায় প্রধান উপদেষ্টা হাজী আজিজুল হক খালেক নতুন কমিটি গঠনে সহায়তার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশ ও প্রবাসে ঢাকা জেলাবাসীর কল্যাণে আমরা এক ও অভিন্ন। ঢাকা জেলাবাসীর স্বার্থে সংকীর্ণমনার ঊর্ধ্বে পারস্পারিক ভ্রাতৃত্ববন্ধন সৃষ্টি আহ্বান জানান এবং নতুন প্রজন্মের কাছে ঢাকার ঐতিহ্যকে তুলে ধরার অঙ্গিকার ব্যক্ত করেন।

পুন:নির্বাচিত সভাপতির বক্তব্যে মো. শাহ আলম তাকে পুনরায় দায়িত্বের জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, নতুন কমিটির সকলেই অত্যন্ত আন্তরিকভাবে সংগঠনের আগামী দিনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে যাবে। আমাদের একটি বলিষ্ঠ টিম তৈরি হয়েছে।

আমরা একে অন্যের বিপদ আপদে সংগঠনের প্রয়োজনে যার যা দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। তিনি সংগঠনের কল্যাণে সহমর্মিতার মানসিকতা নিয়ে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

নতুন কমিটির পুনরায় নির্বাচিত সাধারণ সম্পাদক এস এম.মাসুদুর রহমান বলেন, স্পেনে অবস্থানরত ঢাকা জেলার সকলের সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলা ও পারস্পারিক সম্পর্ক দৃঢ় করতে এ সংগঠন কাজ করে যাচ্ছে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত