দক্ষিণ আফ্রিকায় একই পরিবারের ৩ জনকে হত্যা

  মো.শরীফ উদ্দিন, দক্ষিণ আফ্রিকা থেকে ১০ ডিসেম্বর ২০১৯, ২০:৫৫:৩৯ | অনলাইন সংস্করণ

দক্ষিণ আফ্রিকায় শুধু বিদেশিরা অপহরণের শিকার হচ্ছেন তা নয়। এখন খোদ দক্ষিণ আফ্রিকানরা দেশটির অপহরণচক্রের শিকার হচ্ছে। ইস্টার্ণক্যাপের সোসোমো থেকে অপহৃত পরিবারের তিন সদস্যের লাশ পাওয়া গেছে।

সোমবার (২ ডিসেম্বর) তাদেরকে বাড়ি থেকে অপহরণ করা হয়। ৭১ বছর বয়সী নানী ও তার দুই নাতনীর (বয়স ১৬ এবং ১৭ বছর) মরদেহ নিকটবর্তী মহলালানি নদীতে ভাসমান অবস্থায় পাওয়া গেছে। তাদের শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছিল।

খুন ও অপহরণের কারণে তিনটি মামলা করা হয়েছে। পুলিশ এখন পর্যন্ত কোন ক্লু উদ্ধার করতে পারেনি। কারও কাছে কোন তথ্য থাকলে তা পুলিশের কাছে সরবরাহের আহ্বান জানিয়েছেন স্থানীয় পুলিশ।

সাম্প্রতিক বছরগুলোতে কেপটাউন, জোহানসবার্গ, ডারবানসহ বিভিন্ন এলাকা থেকে স্থানীয়দের অপহরণ করে মুক্তিপণ দাবি করে আসছে এই চক্রটি। বিষয়টি নিয়ে গোয়েন্দা সংস্থাসহ পুলিশ প্রশাসন উদ্বিগ্ন হলেও কার্যত এর সমাধানে তেমন কিছুই করতে পারছে না।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত