কুয়েতে দেয়াল পত্রিকা যুগান্তর পড়তে পাঠকদের উপচেপড়া ভিড়

  সাদেক রিপন, কুয়েত প্রতিনিধি ১০ মার্চ ২০১৮, ১৬:৪০ | অনলাইন সংস্করণ

কুয়েতে যুগান্তর

বাংলাদেশের প্রথম সারির অন্যতম জনপ্রিয় পত্রিকা দৈনিক যুগান্তরের আরও বেশি প্রবাসীদের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরতে কুয়েতে যুগান্তর পাঠকদের দাবি। শুক্রবার কুয়েতে বাঙালি-অধ্যুষিত এলাকা বাংলাদেশখ্যাত জেলিব আল সুয়েক হাসবিয়া দৈনিক যুগান্তরে কুয়েত প্রবাসীদের প্রকাশিত সংবাদ নিয়ে যুগান্তর দেয়াল পত্রিকায় প্রর্দশন করা হয়। এ সময় পাঠকরা কুয়েত প্রবাসী খবর প্রকাশ করায় যুগান্তর প্রতিনিধি ও যুগান্তর কলাকুশলীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শুক্রবার ছুটির দিনে কুয়েতে বিভিন্ন অঞ্চল থেকে প্রবাসীরা বন্ধুবান্ধব আত্মীয়স্বজনদের সঙ্গে দেখা করে এই এলাকায় আসেন। যার কারণে কুয়েতের বুকে বাংলাদেশ হিসেবে জানে চিনে এই এলাকায় দোকানপাঠ বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানে সাইনবোর্ড বাংলায় লেখা। এখানে এলে মনে হয় যেন মরুর বুকে আরেক বাংলাদেশ। অনলাইনে যুগান্তরের সংবাদ দেখলেও প্রিয় পত্রিকার দেয়াল পত্রিকা দেখে উৎসুক পাঠকরা স্মৃতি হিসেবে ছবি ও সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন।

যুগান্তর পাঠক কামাল হোসেন, সাইফুউদ্দিন, মারুফসহ আরও অনেকই বলেন, যুগান্তর পত্রিকা আগামীতেও প্রবাসীদের নিয়ে আরও বেশি তুলে ধরবে এটাই প্রত্যাশা। এভাবে ঘুরতে এসে প্রিয় পত্রিকা পড়তে পাবর চিন্তা করিনি।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter