থার্টিফার্স্ট নাইটে শারজার পার্কে বাংলাদেশি তরুণের উচ্ছ্বাস

  সাইফুল ইসলাম তালুকদার, ইউএই থেকে ০১ জানুয়ারি ২০২০, ২১:৪৮ | অনলাইন সংস্করণ

নতুন বছর

ইংরেজি নতুন বছর ২০২০ সালকে বরণ করে নিতে সারাবিশ্বে আনন্দে মেতে ওঠে ছোটবড় সব বয়সের মানুষ। তেমনিভাবে নতুন বছরকে স্বাগত জানাতে শারজার একটি পার্কে মেতে ওঠে আরব আমিরাতে ‘শুভ কামনা প্রত্যাশী পরিবার’ নামের ব্যানারে একঝাঁক তরুণ প্রবাসী বাংলাদেশি।

তাদের কণ্ঠে ছিল এক আওয়াজ ‘নতুন বছর ২০২০ সাল সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি’।

এদিকে রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে দুবাইয়ে বিশ্বের সর্বোচ্চ টাওয়ার বুর্জ খলিফাসহ আমিরাতের আকাশে দেখা যায় আতশবাজির বর্ণিল ছটা। চোখ ধাঁধানো আলোকসজ্জায় আনন্দমুখর পরিবেশের উৎসবে মেতে ওঠে লাখ লাখ মানুষ। আমিরাতবাসীদের সঙ্গে নববর্ষকে স্বাগত জানিয়েছেন প্রবাসী বাংলাদেশিরাও।

পাশাপাশি প্রবাসের বিনোদনপ্রিয় বাংলাদেশিরা দেশীয় সংস্কৃতি ঐতিহ্যও তুলে ধরেন নতুন বছরের এ উৎসবে। প্রবাসে ব্যতিক্রমী এমন উৎসব-আয়োজনের তরুণ উদ্যোক্তারা জানান, নতুন বছরের নতুন সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে শুরু হবে নতুন ভাবনা। তাই এ ভাবনাকে অবিস্মরণীয় করে রাখতেই মূলত এ আয়োজন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×