বাবুর মুক্তির দাবিতে মালয়েশিয়ায় প্রতিবাদ সভা

প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ২২:২৯ | অনলাইন সংস্করণ

  আহমেদুল কবির, মালয়েশিয়া থেকে

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর মুক্তির দাবিতে মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দল প্রতিবাদ সভা করেছে। রোববার বিকালে কুয়ালালামপুর হাংতুয়ায় একটি হোটেলে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান তালুকদার রতনের সভাপতিত্বে ও কাওসার আহমেদ ও আনোয়ার হোসেন মঞ্জুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি মো. জুয়েল।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, খালেদা জিয়াকে জাতীয় নির্বাচন প্রক্রিয়া থেকে দূরে রাখতে সরকার রাজনৈতিক মামলাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে।

তারা বলেন, জাতীয়তাবাদী শক্তি জনগণের শক্তি, এ শক্তিকে ভয়-ভীতি দেখিয়ে বিচলিত করা যাবে না। বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে সব চক্রান্তের মোকাবেলা করতে প্রস্তুত। বর্তমান সরকারের বিদায় ঘণ্টা বেজে যাওয়ায় তাদের সাজানো মসনদে ভূমিকম্প শুরু হয়েছে।

বক্তারা বলেন, সরকার অবিলম্বে খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের ওপর থেকে সব মিথ্যা মামলা প্রত্যাহার এবং সুদূরপ্রসারী ষড়যন্ত্রমূলক হয়রানির পরিকল্পনা বন্ধ এবং স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর মুক্তি না দিলে তার দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত বিএনপি ও তার অঙ্গসংগঠন।

প্রতিবাদ সভায় অন্যন্যের মধ্যে মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের সহসাধারণ সম্পাদক আবু কাওসার ভুঁইয়া, শ্যামপুর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক হেলাল সিকদার, মালয়েশিয়ায় স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক মাসুম তালুকদার, আনোয়ার হোসেন মঞ্জু, রিপন চৌধুরী, মো, মোস্তাফা কামাল, মামুন পাটোয়ারী, মো. জিললুর রহমান প্রচার সম্পাদক জহুরবারু শাখা বিএনপি, টঙ্গী থানা স্বেচ্ছাসেবক দলের সহসাধারণ সম্পাদক সাকিল পারভেজ, স্বেচ্ছাসেবক দলের  হাংতুয়া শাখার সভাপতি মো. হোসেন আলী, সাধারণ সম্পাদক মো. আলিম সাংগঠনিক সম্পাদক মো. সজীব, মো. আলী মসজিদ ইন্ডিয়া কমিটির সভাপতি জাফর বেপারি, সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান, আজিজুল, আয়ুব আলী ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।