গ্রিসে দোয়েল সংগঠনের উদ্যোগে বাংলাদেশে শীতবস্ত্র বিতরণ

  তাইজুল ফয়েজ, গ্রীস থেকে ০৯ জানুয়ারি ২০২০, ১৪:৩২ | অনলাইন সংস্করণ

শীতবস্ত্র

বাংলাদেশ দোয়েল সাংস্কৃতিক সংগঠন ও দোয়েল একাডেমির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়। ৫ জানুয়ারি উত্তরাঞ্চলের অসহায় শীতার্থ মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন সংগঠনের কর্মীরা।

সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নাজমুল হকের পরিচালনায় বিজয় দিবসের অনুষ্ঠানে অসহায় শীতার্থ মানুষের সঙ্গে বিজয়ের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য সভাপতি আব্দুর রহিম মোল্লা শীতবস্ত্র বিতরণের প্রস্তাব করেন।

বাংলাদেশ দোয়েল একাডেমির পরিচালনা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন দেওয়ান, সভাপতি আব্দুর রহিমের সঙ্গে একমত হন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিন (এনডিসি), দূতাবাসের কাউন্সিলর মো. খালিদ ও দূতাবাসের কাউন্সিলর ড. সৈয়দা ফারহানা নুর চৌধুরী।

বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীসের সভাপতি হাজী মো. আ. কুদ্দুস ও সিনিয়রসহ সভাপতি হাজী আহসানউল্লাহ্ হাসান এই উদ্যোগকে স্বাগত জানান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ ইন গ্রিসের ভারপ্রাপ্ত সভাপতি হাজী মোশারফ হোসেন লিয়াকত, বৃহত্তর ঢাকা কমিউনিটি ইন গ্রিসের সভাপতি হাজী মোক্তার হোসেন, বাংলাদেশ দোয়েল একাডেমির সহকারী সচিব মো. ইসমাইল হোসেন রনি, বৃহত্তর ফরিদপুর কমিউনিটি ইন গ্রিসের সভাপতি মো. আবিদ হানজালা ও গ্রীস বিএনপি’র সভাপতি মো. মোখলেছুর রহমান, বাংলাদেশ দোয়েল সাংস্কৃতিক সংগঠনের সিনিয়র সহসভাপতি আ. কুদ্দুস শিকদার, উপপ্রধান উপদেষ্টা আব্দুর রাজ্জাক টিটো, সহসভাপতি শওকত ইমাম, সহসভাপতি জাহিদুল হক, সহসভাপতি আনাম মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক মো. রায়হান খান, সহসাংগঠনিক সম্পাদক শেখ শাহীন আক্তার, সাংস্কৃতিক সম্পাদক শামীম আশরাফ, সহসাংস্কৃতিক সম্পাদক পাভেল ভূইয়া, প্রচার সম্পাদক মো. শিমুল হোসেন, আপ্যায়ন সম্পাদক সুজন গাজী, মহিলা সম্পাদিকা নুরুন্নাহার (নানী), সহ মহিলা সম্পাদিকা হাসিনা সুলতানা নীলা, বাংলাদেশ দোয়েল একাডেমির শিক্ষিকা খন্দকার মেভিজ পরমা ও মহিলা সম্পাদিকা বিথি খলিফা, সহসম্পাদিকা নূরজাহান শিউলী প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৪,১১,৩৪৮৩,০০,৭৫৯৮১,০৪৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত