প্রবাসী বন্ধুদের সংবর্ধনা দিলেন দেশের বন্ধুরা

  তোফাজ্জল লিটন ১৭ জানুয়ারি ২০২০, ১৬:৫০:৫৬ | অনলাইন সংস্করণ

তিন দেশের তিন প্রবাসী বন্ধুকে সংবর্ধনা দিয়েছে তাদের হবিগঞ্জের বন্ধু ও সহপাঠীরা। আমেরিকা প্রবাসী মাহী উদ্দীন মান্না, পোল্যান্ডের আমিনুল চকদার সাকু ও ইংল্যান্ড প্রবাসী রঞ্জন দেবনাথ রাতুলকে সংবর্ধনা দিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম।

হবিগঞ্জ এসএসসি-২০০০ ব্যাচের এই ব্যতিক্রমধর্মী আয়োজনটি অনুষ্ঠিত হয়েছে শনিবার সন্ধ্যায় একটি অভিজাত রেস্টুরেন্টে। তিন বন্ধুর দেশে আসা উপলক্ষে ৬৫জন সহপাঠী একত্রিত হয়েছিলেন। পুরনো বন্ধুদের নানান স্মৃতিচারণে অনুষ্ঠানটি মিলন মেলায় পরিণত হয়েছিল। প্রধান অতিথির বক্তব্যে মোতাচ্ছিরুল ইসলাম প্রবাসীদের বিনিয়োগের আহ্বান জানান। পোল্যান্ড প্রবাসী আমিনুর চকদার সাকু বলেন, অনুষ্ঠানে চেম্বার অব কমার্সের নেতাদের কথা শুনে অনেক আশার সঞ্চার হয়েছে। হবিগঞ্জে ব্যবসায় পরিবেশ থাকলে এবং সবার সহযোগিতা পেলে এখানে আমাদের ব্যবসা প্রসার করার পরিকল্পনা আছে।

আমেরিকা প্রবাসী মাহীউদ্দীন মান্না বলেন, দুস্থ ও অসহায়দের কল্যাণে কাজ করতে চাই। জীবনের সুন্দর এবং শ্রেষ্ঠ সময় আমি কাটিয়েছি আমার এই বন্ধুদের সঙ্গে। তারা যেভাবে আমাদের সম্মানিত করেছে সেই শান্তি নিয়ে আবার প্রবাসে ফিরে যাব। তবে সবসময় মন পড়ে থাকে দেশে। যুক্তরাজ্য প্রবাসী রঞ্জন দেবনাথ রাতুল বলেন, বন্ধুদের এই ভালোবাসা আমার সারা জীবনের একটি অসাধারণ স্মৃতি হয়ে থাকবে। দ্রুব জ্যোতি দাশ টিটুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাডভোকেট গুলজার খান, অ্যাডভোকেট কুতুব উদ্দীন জুয়েল, সফিকুর রহমান সিতু, আরিফে রাব্বানী টিটু ও অ্যাডভোকেট মাহফুজ চৌধুরী।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত