দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে ফেনীর দুলাল নিহত

  দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩৭ | অনলাইন সংস্করণ

খুন
খুন। প্রতীকী ছবি

দক্ষিণ আফ্রিকার কুইন্সটাউন শহরে বুধবার সন্ধ্যায় সন্ত্রাসীদের গুলিতে দাগনভূঞার দুলাল নামে এক বাংলাদেশি ব্যবসায়ী নিজ দোকানে খুন হয়েছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার মাতুভূঞা ইউনিয়নের হীরাপুর গ্রামের মজিব মুন্সি বাড়ির মালেক সর্দারের ছেলে দুলাল ২০০৮ সালের ডিসেম্বর মাসে ভিটে-মাটি বিক্রি করে সোনার হরিণ ধরার আশায় আফ্রিকায় পাড়ি জমান।

প্রথমে অন্যের দোকানে চাকরি করে পরে নিজেই ব্যবসা শুরু করেন কুইন্সটাউন শহর এলাকায়। ওই দিন রাতে আফ্রিকার অজ্ঞাতনামা ২-৩ জন কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী দোকানে প্রবেশ করে মালামাল লুট করতে থাকে। বাধা দিলে সন্ত্রাসীরা মাথায় গুলি করে মালামাল নিয়ে পালিয়ে যায়।

আহতের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত দুলালের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

থানার অফিসার ইনচার্জ মো. আসলাম সিকদার বিষয়টি শুনেছেন বলে তিনি জানান।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ৯,৩৬,২০৪ ১,৯৪,৫৭৮ ৪৭,২৪৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×